হাজারও কাজ ছেড়ে ছোট্ট ইউভানকে নিয়ে আইল্যান্ডে ঘুরতে গিয়ে আনন্দে আত্মহারা রাজ-শুভশ্রী, রইলো ছবি

স্যোশাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ঘরের খবর, রোজনামচা দেখা আমাদের অভ্যাসে চলে এসেছে। তারাও কার্যত মজা পান নিজেদের ব্যক্তিগত,

লাইফস্টাইল পাবলিক ফোরামে দেখাতে। টলিউডের প্রথমসারির পরিচালক এখন আদুরে পাপা। তার এই পরিবর্তন যাকে ঘিরে আলোরিত,

সে হল ছোট্ট খুদে ইউভান। হ্যাঁ কথা হচ্ছে রাজ চক্রবর্তীকে নিয়ে। রাজ আর শুভশ্রীর সবটা জুড়ে রয়েছে রাজপুত্র ইউভান।


জন্মের পরমুহুর্ত থেকেই সে সমানভাবে জায়গা করে নিয়েছে বাবা-মায়ের ফ্যানবেসে। নেটিজেনরাও ভালোবাসা উজার করে দিচ্ছে তাকে। ইউভানের প্রথম হামা দেওয়া থেকে শুরু করে নিজে হাতে আম খাওয়া, বা ফুটবলে পা বোলানো অথবা উকুলেলে হাতে গান গাওয়ার প্রচেষ্টা— কোনো দৃশ্যকেই মুহুর্তবন্দী করতে ছাড়ে না তার সেলিব্রিটি মা বাবা। আর এবার ছেলের প্রথমবার বরফ দেখার ছবিও শেয়ার করলেন রাজঘরণী। টিটলিস পর্বতে ছুটি কাটাতে সপরিবারে গিয়েছে চক্রবর্তী পরিবার। সেখানেই পর্বতের উচ্চতায় বরফে মোড়া জায়গায় ছবি তুলেছেন তাঁরা। স্যোশাল মিডিয়ায় খুব‌ই সক্রিয় থাকেন শুভশ্রী।

এবার‌ও তাই স্টোরি এবং পোস্টে ভরে গিয়েছে তুষারধবল ছবি। শুভশ্রীর পরনে জিন্স ও ডেনিম জ্যাকেট। লোবান করা চুল এবং বড় গগলস। রাজ পড়েছে কালো মোটা পুল‌ওভার এবং ডেনিম। ছেলেকে পড়িয়েছে উলেন জ্যাকেট এবং হলুদ টুপি। হ্যাপি ফ্যামিলি পিকচারে উপস্থিত মা-ছেলে এবং বাবা। ক্যাপশনে শুভশ্রী কেবল হ্যাশট্যাগ ভরিয়েছেন। ট্যাগ করেছেন রাজকে। ইতিমধ্যেই চল্লিশ হাজার মানুষ তার পোস্ট লাইক করেছেন। কমেন্ট করেছেন একশোর বেশি মানুষ। শুভশ্রী যা-ই পোস্ট করুক না কেন তা তার ফ্যানপেজে মুহুর্তে শেয়ার হয়ে যায়। এবার‌ও তার অন্যথা হল না। অনুরাগীরা কমেন্টবাক্সে একগুচ্ছ লাল হৃদয় পাঠিয়েছেন। জানাচ্ছেন, তাদের দেখে সুখী পরিবারের ভাইব আসে। প্রসঙ্গত, আসন্ন মহালয়ায় জি বাংলায় মহিষাসুরমর্দিনীতে দূর্গা রুপে দেখা যেতে চলেছে শুভশ্রীকে। তাকে দেখার জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন অনুরাগীরা।