সমুদ্রের নীল জলরাশির উপর দিয়ে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে হেঁটে চলেছে মা শুভশ্রী, মুহূর্তকে ক্যামেরাবন্দি করলেন রাজ

জন্মের পর থেকে সেলিব্রিটি হয়ে গিয়েছে রাজ এবং শুভশ্রীর ছেলে ছোট্ট ইউভান। তাকে নিয়ে ফ্যানেদের উৎসাহ কখনোই কমেনি। ছয় মাস থেকেই হাঁটতে শুরু করেছে সে। আর দশ মাসেই ক্যামেরা ফেস করেছে ইউভান চক্রবর্তী। ছোটবেলা থেকেই স্টার বনে গিয়েছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সে।

তার কাণ্ড কারখানায় দেখতে পছন্দ করেন নেটিজেনরাও। ছেলেকে নিয়ে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন রাজ-শুভশ্রী। এই মুহূর্তে রাজ-শুভশ্রী দুজনেই ভীষণ ব্যস্ত। রাজ তাঁর বিধায়কের দায়িত্ব নিয়ে এবং এছাড়াও উপ নির্বাচনের প্রচার নিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই থাকে। অন্যদিকে বেশ কয়েকমাসের বিরতি নিয়ে ফের কাজে ফিরেছেন শুভশ্রী।

সিনেমার শ্যুটিং থেকে রিয়্যালিটি শো-এর বিচারকের দায়িত্ব পাশাপাশি ছেলে, সংসার সব দিক একা হাতে সামলাচ্ছেন তিনি। তাই স্বাভাবিকভাবে পুজোর আগে মালদ্বীপ ভ্রমণ নিঃসন্দেহে একটি স্পেশাল ট্রিপ রাজ-শুভশ্রী এবং ইউভানের কাছে। একমাত্র পুত্র ছোট্ট ইউভানকে সঙ্গে নিয়ে এবং শুভশ্রী গিয়েছেন মালদ্বীপ। কাজকর্ম থেকে সাময়িক বিরতি নিয়ে মালদ্বীপে সমুদ্রের ঢেউ উপভোগ করতে গিয়েছেন তিনজনে। গোয়ায় কেমন কাটছে রাজ-শুভশ্রী এবং ছোট্ট ইউভানের প্রত্যেকটা মুহূর্ত!

নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে? রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে চোখ রাখলেই জানা যাবে। মালদ্বীপ ভ্রমনে গিয়ে সমুদ্র এবং প্রাকৃতিক দৃশ্য জমিয়ে উপভোগ করছে রাজ-শুভশ্রী এবং ছোট্ট ইউভান। রাজ এবং শুভশ্রী দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সম্প্রতি বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। সেখানে কখনো একসাথে মা ছেলেকে দেখা গিয়েছে, কখনো আবার তিনজনে একসাথে। সম্প্রতিক রাজ চক্রবর্তী একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করেছেন।ভিডিওটিতে দেখা যাচ্ছে,

ইয়োলো কালারের একটি সুন্দর ড্রেস পড়ে ছোট্ট ইউভানকে কোলে নিয়ে, একেবারে খালি পায়ে সমুদ্র সৈকতের উপর দিয়ে হেটে যাচ্ছে মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কোলে রয়েছে ছোট্ট ইউভান। তার পরনে একটি লাল রঙের টি-শার্ট। সমুদ্রের নীল জলরাশি ওপর দিয়ে একরত্তি ইউভানকে কোলে নিয়ে শুভশ্রীর এই হেঁটে যাওয়ার দৃশ্য রাজ চক্রবর্তী নিজে ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নীল সমুদ্রের ধারে মা ছেলের এই সুন্দর মুহূর্তের ভিডিওটি। ইতিমধ্যে দেড় লাখেরও বেশি লাইক পড়েছে এই ভিডিওটিতে। অনেকেই দেখে নিয়েছেন ভিডিওটি। কমেন্ট সেকশনে সকলেই শুভশ্রী এবং ছোট ইউভানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। সম্ভবত ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন রাজ নিজেই।