বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাসের সঙ্গে দুর্দান্ত সুরে গান গাইলেন যোগি আদিত্যনাথ, তুমুল ভাইরাল ভিডিও

বহু খুদে শিল্পীদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং খুদে প্রতিযোগী প্রাঞ্জল বিশ্বাসের,

একটি অসাধরন গানের, ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। প্রাঞ্জল বিশ্বাসকে আপনারা সকলেই জানেন এবং চেনেন।

আমাদের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়। প্রাঞ্জল মূলত বর্তমানের জনপ্রিয় রিয়ালিটি শো “সুপার স্টার সিঙ্গার ২” এর একজন,

প্রতিভাবান প্রতিযোগী। বাউল গান গাইতে খুব পছন্দ করে প্রাঞ্জল। তার গাওয়া বাউল গান সকলের মনজয় করে নেয়। প্রথম দিন থেকে এসে একের পর এক বাংলা লোকগীতি গান গেয়ে সেখানকার মঞ্চের সকল বিচারকদের মন কেড়ে নিয়েছে সে। সম্প্রতি সুপারস্টার সিঙ্গারের মঞ্চে দাঁড়িয়ে ছোট্ট প্রাঞ্জলের আরও একটি গানের ভিডিও ঝরের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেক সপ্তাহেই প্রাঞ্জল এত দুর্দান্তভাবে গান গেয়েছিল যে সকলের মন ছুঁয়ে যেতে বাধ্য হয়েছিল। তাই প্রাঞ্জল বিজেতা না হতে পারলেও সকলের চোখের মনি সে হয়ে উঠেছে। এবার একটি ভিডিও ভাইরাল হলো যেখানে দেখা গেল প্রাণ জ্বলের গান শুনে মুগ্ধ হয়ে গেলেন ইয়োগী আদিত্যনাথ। ভিডিও শুরু হতেই বলা হলো প্রাঞ্জলকে নিয়ে কথা। আসলে ভক্তদের মনে একটি প্রশ্ন জেগেছে যে সুপারস্টার সিঙ্গার যখন চলছিল সেই সময় সকল পার্টিসিপেন্টের পারফরম্যান্স সপ্তাহে দুদিন করে হতো।

কিন্তু দেখা যেত প্রাঞ্জলের পারফরমেন্স সপ্তাহে একদিনই হত। তবে এটা কেন হত সেটা এখন কারোরই জানা নেই। তবে এই প্রশ্ন এখন জেগেছে ভক্তদের মনে। এরপর প্রাঞ্জলের একটি পারফরম্যান্স দেখানো হলো। যেখানে দেখা গেল মঞ্চে হাতে বাউল নিয়ে সকলকে মুগ্ধ করে দিল প্রাঞ্জল। দেখা গেছিল প্রাঞ্জলের এই পারফরম্যান্স বিচারক হিমেশ রেশমিয়ার এতই ভালো লাগে যে তিনি প্রাঞ্জলকে আবারো এই গান একবার গাইতে বলেন বাবা রামদেবের সামনে। আর এই দিন প্রাঞ্জলের পারফরম্যান্স বাবা রামদেবেরও খুবই পছন্দ হয় তাই তিনি মঞ্চে এসে দুটো চরণ পাদুকা দিয়ে প্রাঞ্জলকে সম্মান দেয় এবং প্রাঞ্জলকে অনেক আশীর্বাদ করেন বাবারামদেব। এই দৃশ্য দেখে প্রাঞ্জলের মায়ের চোখেও জল চলে আসার মতন অবস্থা হয়ে যায়।

‌ এ যেন এক অপরূপ দৃশ্য। এমন দৃশ্য এর আগে কোন রিয়ালিটি শো তে উঠে আসেনি যে দৃশ্য এই মঞ্চে উঠে এসেছে প্রাঞ্জলের মাধ্যমে। তবে বাবা ইয়োগী আদিত্যনাথ মঞ্চে উপস্থিত হননি। কিন্তু ভাবুন যদি তারা প্রাঞ্জলের এই পারফরম্যান্স দেখতেন তাহলে প্রাঞ্জলকে আশীর্বাদ দিয়ে ভরিয়ে দিতেন। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে এমনটা প্রথমবারই হলো যখন কোন পার্টিসিপেনকে এমন ভাবে সম্মানিত করা হলো। প্রাঞ্জলের এই পারফরম্যান্স দেখলে যে কেউ এই মুক্ত হয়ে তার প্রশংসা করে যেতেন। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে আরো সব পার্টিসিপেন্টের গানও সত্যিই খুব ভালো। তবে যখনি মঞ্চে প্রাঞ্জলের গান শুরু হতো তখন মঞ্চ এক অন্য জায়গায় চলে যেত। সম্প্রতি এই ভিডিওটি কত তিন মাস আগে ভাইরাল হয়েছে ইউটিউবে News Attack নামের একটি চ্যানেল থেকে। বর্তমানে এই ভিডিওটিতে দেখেছেন এক মিলিয়ন মানুষ এবং লাইক করেছেন ১২ হাজার মানুষ। সকল ভক্তরা এসে কমেন্ট বক্সে প্রাঞ্জলের গানের প্রশংসাও করে গেছেন।