থাইল্যান্ডে দ্বীপের মধ্যে নীলের সঙ্গে উদ্যম নাচ নাচলেন অভিনেত্রী তৃণা সাহা, ভাইরাল ভিডিও

প্যাটায়ার সমুদ্র সৈকতে ‘গিলা গিলা’ নীল-তৃণার, খুশিতে সময় কাটাচ্ছেন তাঁরা? নিজেস্ব প্রতিবেদন:এই মুহূর্তে হলিডে মুডে রয়েছেন টলিপাড়ার,

পাওয়ার কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। কাজের ব্যস্ততা থেকে ছুটি নিয়ে, সম্প্রতি দু’ জনে গিয়েছিলেন বিদেশে। প্রসঙ্গত, গত বছর ৫ ফেব্রুয়ারি টলি পাড়ার,

‘মোস্ট চার্মিং’ কাপল নীল ও তৃণা সাত পাকে বাঁধা পড়েন। কোভিডের চতুর্থ ঢেউ আসার আশঙ্কায় ঝুঁকি নিতে চাইছেন না অনেকে। বাদ গেলেন না, নীল -তৃণাও ।

থাইল্যান্ডে দারুণ রোমান্সে মজেছেন এই জুটি। বর্তমানে উমা ধারাবাহিকে অভিনয় করে সকলে নজর কাড়চ্ছেন নীল। এদিকে তাঁর স্ত্রী তৃণা ছোট পর্দায়ও কাঁপাচ্ছেন, পাশাপাশি বড় পর্দাও কাজ করছেন তিনি। ‘শ্রীমতী’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। তারকা জুটি সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয়। প্রায় সময় নানা ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন অনুগামীদের জন্য। নীল-তৃণা দুজনেই তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একসঙ্গে তাঁদের প্যাটায় ভ্রমণের ছবি দিয়েছেন। তা দেখে নেটিজেনরা বেজায় খুশি। সেখানের শহুরে জীবনের বেশকিছু ছবি পোস্ট করেছেন এই তারকা জুটি। তাঁরা এখন থাইল্যান্ডে ঘুরতে গেছেন।

সেখান থেকে অনেক ঘোরার ছুটিও শেয়ার করেছেন। যা দেখে খুশি হয়েছেন সকলে। এবার আবারও তারকা জুটি একটি ভিডিও পোস্ট করেছেন । এবার আবারও তারকা জুটি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁদের সমুদ্রের পাড়ে আদনান সামি ও সুনিধি চৌহানের গিলা গিলা গানে রিল বানাতে দেখা গেলো। এছাড়াও, অঞ্জন দত্তের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন অভিনেত্রী তৃণা সাহা। সিরিজের নাম মার্ডার বাই দ্য হিলস । আর এখানে অভিনয় করেছেন তৃণা। তা তিনি এত খুশি। অভিনেত্রী ওয়েব সিরিজ ছাড়াও সিরিয়ালেও অভিনয় করে সকলের বিশেষ নজর কেড়েছেন। এবং, অরিন্দম শীলের নতুন ছবি ‘ইস্কাবনের বিবি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি।