জীবনে শেষবার ‘টাপা টিনি’র তালে দুর্দান্ত ভঙ্গিতে নাচ প্রাণবন্ত ঐন্দ্রিলার, ভাইরাল ভিডিও

অভিনেত্রীর ঐন্দ্রিলা শর্মা, যে প্রতিটা মানুষের জন্য এক অনুপ্রেরণা তা আর বলার দরকার লাগে না। দু দুবার মৃত্যুকে হারিয়ে ফিরে আসবার,m

পরেও তৃতীয়বার আর শেষ রক্ষা হলো না। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ঐন্দ্রিলা ভ ক্যান্সারকে হারিয়ে দুইবার ফিরে এসেছিলেন।

প্রথমবার ২০১৫ সালে ক্যান্সার আক্রান্ত হন অভিনেত্রী তারপর সেখান থেকে সুস্থ হয়ে আবার ২০২১ সালে দ্বিতীয়বারের জন্য ক্যা’ন্সা’রে আক্রান্ত হন।

সেখান থেকে নিজের ইচ্ছায় শক্তির জোরে ফিরে এসেছিলেন অভিনেত্রী। অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে থেকে তার হাসিমুখের ছবি পরিচয় দেয় তার লড়াকু মানসিকতার। তার পরিবারের সদস্যরা ছাড়া ঐন্দ্রিলার এই জীবন যুদ্ধের লড়াইয়ের পাশে পেয়েছিল প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।তাঁদের ভালোবাসা লাখ লাখ মানুষের কাছে উদাহরণ হয়ে দাঁড়ায়। ক্যা’ন্সারকে হারিয়ে সুস্থ হয়ে নতুন উদ্যমে কাজ শুরু করেছিলেন ঐন্দ্রিলা।

গত জুন মাসে তিনি ফেসবুকে ‘টাপা টিনি’ গানের সঙ্গে নেচে এক ভিডিও পোস্ট করেছিলেন। জীবনে এতকিছু ঘটার পরেও তাঁর প্রাণবন্ত নাচ নেটিজেনদের মুগ্ধ করে। কমেন্টে কেউ লিখেছিলেন, ‘ঐন্দ্রিলা তোমাকে দেখে বা তোমার নাচ দেখে খুব ভালো লাগছে কারণ তুমি সুস্থ আছো ভালো আছো এই দেখে । তুমি কাজে ফিরেছ ভীষণ আনন্দ হয়েছে। ভালো থাক সুস্থ থাক এটাই প্রার্থনা করি।’

কেউ লিখেছিলেন, ‘ঐন্দ্রিলা, এত কঠিন লড়াই জিতে আজ তোমার এই হাসি মুখ কি যে ভালো লাগে! এভাবেই সুস্থ থেকো, ভালো থেকো। অনেক অনেক শুভেচ্ছা রইলো।’ কেউ আবার লিখেছিলেন, ‘মৃ’ত্যুর দুয়ার থেকে ফিরে নতুন জীবনে ফিরেছো, নতুন অভিজ্ঞতা। কালো মেঘে ঢাকা অধ্যায় মুছে যাক, নতুন সূর্যের আলোয় আলোকিত হোক তোমার জীবন। খুব ভালো থেকো।’ আরো অনেকেই শুভ কামনা জানিয়েছিলেন। তবে সেই শুভকামনা বিফলে গেল। কুড়ি দিনের লড়াই শেষে রবিবার দুপুর বেলা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী।