আদুরে মেয়ে নবন্যাকে নিয়ে সুইমিংপুলে ডুব দিলেন অভিনেতা? ফিসফিস করে জলের নীচ থেকে কি বার্তা দিলেন জিৎ, রইলো ভিডিও

জিৎ, এই নামটি টলিউডের এমন একটি নাম যেখানে টলিউডকে প্রায় গড়ে তোলার কথা ওঠে। এমন কয়েকজন অভিনেতার লিস্ট,

যদি বানানো হয় যাঁরা টলিউডকে একটা সময় প্রায় গড়ে উঠতে সাহায্য করেছে তাঁদের মধ্যে প্রথম পাঁছে জিত হবেন একজন।

একের পর এক সুপারহিট সিনেমা করার পরেও টলিউডের যোগ্য সম্মান পেলেও এখন আর ততটা সম্মান নেই অভিনেতার।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

হয়তো অভিনয় জগতে আছে তবে এতদিন টলিউড কে এতো সম্মান এনে দেওয়ার পরেও নিজে কোন সম্মানের ভাগীদার হতে পারেননি। এর একটি কারণ হিসেবে ধরা যেতে পারে যে যদিও আমরা সকলেই জানি বরাবর রাজনীতি থেকে দূরে থেকেছেন অভিনেতা। যদিও শুধুমাত্র অভিনয় থেকেই দর্শকের মনে জায়গা করে রেখেছেন এই অভিনেতা। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মনে যেমন পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন ঠিক ততটাই সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় অভিনেতা। প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রচুর ফলোয়ার্স রয়েছে অভিনেতার। এদিকে এই অভিনেতার অনুরাগীরা প্রত্যেকেই বেশ মুখিয়ে থাকেন অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য। তাই মাঝে মধ্যেই অভিনেতা তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। সম্প্রতি অভিনেতা আরো একটি ভিডিও পোস্ট করেন।

যেখানে অভিনেতাকে দেখা গেল তাঁর মেয়ের সাথে সুইমিংপুলে জলকেলি করতে। মেয়ের সাথে বেশ আনন্দে মেতে রয়েছেন অভিনেতা নিজেই। সেই ভিডিও করেছেন অভিনেতা। মেয়ে আর বাপে জলে ডুব দিয়ে এবার উপরে উঠলেন। অভিনেতা ঠিক যতটা সুন্দর অভিনেতার মেয়ে তাঁর থেকেও বেশি সুন্দর। খুব একটা পরিবারের সঙ্গে ভিডিয়ো আপলোড করেন না জিৎ। তবে দিন দুয়েক আগে স্ত্রী মোহনা এবং মেয়ের সঙ্গে আরও একটি ভিডিয়ো আপলোড করেছিলেন অভিনেতা। আর তারপরে মেয়ের সাথে সুইমিং পুলে মজা করার এই ভিডিও। জলের মধ্যে দুজনেই রয়েছেন সুইমিং কস্টিউমে। দেখা গেল, সুইমিং পুলে ডুব দিয়ে ফ্লাইং কিস করছেন ক্যামেরার দিকে অভিনেতা জিৎ এবং তার একমাত্র কন্যা। ভিডিয়ো শেয়ার করে জিৎ লেখেন,

‘জলের নীচে আমাদের বার্তা, সংকেতলিপি বুঝতে পারছেন..!’ মেয়ের সঙ্গে অভিনেতার ভিডিয়ো দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। জিতের পরবর্তী ছবি ‘চেঙ্গিজ’। ‘রাবণ’-এর পর ফের বড় পর্দায় ‘চেঙ্গিজ’ হয়ে ফিরছেন তিনি। শ্যুটিং সেট থেকে নিজের লুক প্রকাশ্যে এনেছেন অভিনেতা। প্রসঙ্গত, করোনা পরিস্থিতির পর জিৎ-এর ছবি একটিমাত্র ছবি মুক্তি পয়েছে প্রেক্ষাগৃহে, রাবণ। বক্স অফিসে সেইরকম ফল করতে পারেননি এই ছবি। তবে অভিনেতার দ্বিতীয় এই ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন তার ভক্তরা। ভিডিওটি অভিনেতা জিৎ তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। ইতিমধ্যেই এই ভিডিওটি বর্তমানে দেখেছেন ৩৫৬ হাজার মানুষ আর লাইক করেছেন ৫৪ হাজার মানুষ। মিনিটের পর মিনিট ভিডিওটির লাইক এবং ভিউজ এর সংখ্যা বেড়ে চলেছে। এদিকে ভিডিওটিতে কমেন্ট সংখ্যাও কিছু কম আসেনি। প্রায় হাজারের কাছাকাছি ইতিমধ্যে কমেন্ট হতে চলেছে।