৪১ বছর বয়সেই দ্বিতীয়বার যমজ সন্তানের মা হতেই চলেছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়? ভাইরাল বেবি বাম্পের ছবি

টলিপাড়ায় বিয়ের মরশুম জমজমাট। একের পর এক তারকা বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। এর মধ‍্যেই কার্যত নেটপাড়ায় বোমা ফাটালেন অভিনেত্রী,

স্বস্তিকা মুখোপাধ‍্যায়। একটি মাত্র ছবি। তাতেই শোরগোল নেটদুনিয়ায়। আর হবে নাই বা কেন, বেবি বাম্প দেখিয়ে ছবি শেয়ার করেছেন যে স্বস্তিকা!

হ‍্যাঁ, নিজের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টে সম্প্রতি একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তার মধ‍্যে থেকে দুটি ছবি আলাদা করে নজর কেড়ে,

নিয়েছে নেটিজেনদের। দুটি ছবিতেই দেখা যাচ্ছে, হাত দিয়ে বেবি বাম্প আগলে লেন্সবন্দি হয়েছেন তিনি। আচমকা এমন ছবি দেখেই কৌতূহল তুঙ্গে নেটনাগরিকদের। ছবিতে স্পষ্ট বেবি বাম্প বোঝা যাচ্ছে স্বস্তিকার। তবে কি আবারো মা হতে চলেছেন তিনি? কমেন্ট বক্সে রীতিমতো শুভেচ্ছা জানানোর ঢল নেমেছে। তবে কাউকে কোনো উত্তরই দেননি স্বস্তিকা। সত‍্যিই কি নতুন সুখবর দিচ্ছেন তিনি? হ‍্যাঁ, সুখবর তো বটেই। তবে নেটিজেনরা যেমনটা ভাবছেন তেমনটা নয়।

আসলে এই ছবিগুলি স্বস্তিকার আসন্ন ছবি ‘কালা’র সেটে তোলা। ছবিতে নিজের বিভিন্ন লুকের কিছু ছবি শেয়ার করেছেন তিনি। তার মধ‍্যেই রয়েছে এই অন্তঃসত্ত্বা নারীর লুকও। সমস্ত ছবিগুলি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, একাধিক লুক সেটের পর ‘ঊর্মিলা’র জন্ম। এই চরিত্রেই কালা সিরিজে দেখা যাবে তাঁকে। অকপট, সাহসী একজন অভিনেত্রী স্বস্তিকা নিজের জীবনটা নিজের ছন্দেই কাটান। আর এই কারণে তিনি অনেকের কাছেই প্রশংসার পাত্রী। কিন্তু অনেকেই আবার তাকে নিয়ে নানান রকম ট্রোলিং থেকে শুরু করে কটাক্ষ করতে ছাড়েন না। যদিও তাতে কুচ পরোয়া নেই তার।

জানা গিয়েছে, চারের দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে সাইকোলজিকাল থ্রিলার ছবিটির গল্প। পরিচালনায় রয়েছেন অন্বিতা দত্ত। ছবিতে স্বস্তিকা ছাড়াও দেখা যাবে তৃপ্তি দিমরি, ইরফান খান পুত্র বাবিল, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়, স্বানন্দ কিরকিরে, বরুন গ্রোভারের মতো অভিনেতা অভিনেত্রীদের। এই ছবির হাত ধরেই অভিনয়ে পা রাখছেন বাবিল। আগামী ১ লা ডিসেম্বর মুক্তি পাবে ‘কালা’। এবার দেখার পালা অভিনেত্রীর আসন্ন ওয়েবসিরিজ কতটা মনজয় করতে পারে সকলের।