ক্যাপ্টেন হয়েও শিশু শিল্পী মোহাম্মদ ফায়েজের সঙ্গে রোমান্টিক গান গেয়ে মঞ্চ কাঁপিয়ে দিলেন অরুনিতা, ভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-এর মঞ্চ থেকে অসাধারণ গানের প্রতিভার জন্য দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন প্রতিযোগী মোহাম্মদ ফয়েজ।

শুরু থেকেই নিজের সুরেলা গলা দিয়ে সকলকে মুগ্ধ করেছে সে। মঞ্চে ফায়েজের পারফর্ম্যান্স দেখে উপস্থিত থাকা বিচারক ও ক্যাপ্টেনরা,

অঝোরে কেঁদে ফেলেন। মোহাম্মদের গানের গলা শুনে এখন মুগ্ধতায় ভাসছে গোটা দেশ। তার গানের গলার প্রশংসা করছে সকল মানুষ।

এইটুকুনি বয়সেই এত সুন্দর সে গান গায় যা শুনলে মন ছুঁয়ে যাবে। এদিকে দেখতে গেলে তার হয়তো অত কোন গানের প্রশিক্ষণ নেই, কিন্তু তাও দেখুন এত দুর্দান্তভাবে মোহাম্মদ গান গায় যা শুনে প্রশংসা করতে বাধ্য হবেন আপনি নিজেও। এই শো এর চার মেন্টর হলেন- অরুনিতা কাঞ্জিলাল, পবনদ্বীপ রাজন, সাইলি কাম্বলে ও মোহাম্মদ দানিশ। এছাড়াও “ইন্ডিয়ান আইডল ১০” এর বিজয়ী “সালমান আলী” ও রয়েছেন তাদের সাথে মেন্টর হিসেবে। মাঝেমধ্যেই সুপারস্টার সিঙ্গার থেকে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হল। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেল ক্যাপ্টেন অরুনিতার কাঁধে হাত রেখে একসাথে একটি দুর্দান্ত পারফরম্যান্স করল মোহাম্মদ ফায়েজ।

ভিডিওর শুরুতেই দেখা গেল ফায়েজকে অসাধারণভাবে গান গাইতে। কুমার শানু এবং আলকা ইয়াগ্নিক এর গাওয়া “দিল জানে জিগার তুঝ পে” গানটি এইদিন ফায়েজ কে গাইতে দেখা গেল মঞ্চে। এই দিন মঞ্চে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং চাংকি পান্ডে। গোবিন্দারই সিনেমার গান ফায়েজ এদিন তারই সামনে গেয়ে শুনিয়ে সকলকে মুগ্ধ করে দিল। ভিডিওতে দেখা গেল ফায়েজের পারফরমেন্সের সাথে সকলেই উঠে নাচ করছে। সকল ক্যাপ্টেনরাও উঠে দাঁড়িয়ে পড়েছে তার গানের সাথে। মিউজিসিয়ানদের সাথে পাল্লা দিয়ে একদম দুর্দান্ত পারফরমেন্স দিয়েছে মঞ্চে ফায়েজ। এরপর ভিডিওতে আরিয়ানন্দার একটি পারফরম্যান্স দেখানো হলো। আরিয়ানন্দাকে গাইতে শোনা গেল “তুমসা কই মাসুম” গানটি।

আরিয়ানন্দের গানের আওয়াজ ও কিন্তু খুবই সুন্দর। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে আরিয়ানান্দা এবং মোহাম্মদ ফায়েজের বয়স একটু অন্যান্য বাচ্চাদের থেকে বড়। তবে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে এদের দুজনের গলার আওয়াজই খুবই সুন্দর। আর এমন দুর্দান্ত গানের গলা দিয়েই ফায়েজ এবারের মঞ্চ যেতে নিয়েছে। তবে ভাইরাল এই ভিডিওতে দেখানো ক্যাপ্টেন অরুনিতার সঙ্গে ফায়েজের পারফরমেন্সের অংশটি পুরোটি সাজানো। এই ভিডিওতে তাদের একসাথে পারফরম্যান্স করতে দেখা যায়নি। তবে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে অনেক পারফরমেন্স করেছেন অরুনিতা আর ফায়েজ। মাত্র দু সপ্তাহ আগেই এই ভিডিওটি ইউটিউবে Crazytalk tik নামের একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। ৬.৭ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন প্রায় অসংখ্য মানুষে।