রোমান্টিক গান শুনতে শুনতেই ভরা মঞ্চে শিশু শিল্পী মোহাম্মদ ফায়েজের পিঠে উঠেই অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো ক্যাপ্টেন অরুনিতা, ভাইরাল ভিডিও

সনি টিভির অন্যতম একটি রিয়ালিটি শো হচ্ছে সুপারস্টার সিঙ্গার সিজন-২। যদিও বা কিছু সপ্তাহ আগেই শো-এর সমাপ্তি ঘটেছে।

তবে এখন অব্দি শো এর রেশ কাটিয়ে উঠতে পারেনি মানুষ। শো এর প্রত্যেকটি পার্টিসিপেন্টের গান এখন অব্দি সোশ্যাল মিডিয়ায় ঠিক আগের মতনই ভাইরাল হচ্ছে।

এবারে সুপারস্টার সিঙ্গারের বিজেতার খেতাব জিতে নিয়ে গেছে মোহাম্মদ ফায়েজ। আর সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেল,

মঞ্চে ক্যাপ্টেন অরুনিতার সঙ্গে হাতে গিটার নিয়ে একসাথে গান গাইলো মোহাম্মদ ফায়েজ। ফাইজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বদাই ঘোরাফেরা করে। এই মঞ্চে সবচেয়ে ফেমাস পার্টিসিপেন্ট হয়ে গেছে মোহাম্মদ ফয়েজ। মোহাম্মদের গানের গলা শুনে এখন মুগ্ধতায় ভাসছে গোটা দেশ। তার গানের গলার প্রশংসা করছে সকল মানুষ। এইটুকুনি বয়সেই এত সুন্দর সে গান গায় যা শুনলে মন ছুঁয়ে যাবে। এদিকে দেখতে গেলে তার হয়তো অত কোন গানের প্রশিক্ষণ নেই, কিন্তু তাও দেখুন এত দুর্দান্তভাবে মোহাম্মদ গান গায় যা শুনে প্রশংসা করতে বাধ্য হবেন আপনি নিজেও। প্রথম দিন থেকেই ফায়েজ সকলের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেল অরুনিতার সঙ্গে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে একটি অসাধারণ ডুয়েট পারফরম্যান্স দিল ফায়েজ।

সম্প্রতি ভিডিও শুরু হতেই দেখা গেল ফায়েজের একটি অসাধারণ মেলোডি ভরা গান। শুরুতেই ফায়েজকে গাইতে শোনা গেল “তুমহে কোই অর দেখে তো জ্বলতা হে” দিল গানটি। ফায়েজের গানের গলায় সত্যিই রয়েছে এক জাদু, যা সকলের গানের গলা কে ছাড়িয়ে চলে যায়। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে প্রতিটা সময় ফায়েজ সকলের মন জিতে এসেছে। অন্যান্য পার্টিসিপেন্টরাও কিছু কম ছিল না, কিন্তু ফায়েজের গান যেন এক অন্য রকমের মাত্রা এনে দিত মঞ্চে এবং বিচারকদের মনে। ভিডিওটি কিছু মাস পুরো সোশ্যাল মিডিয়ায় নতুনভাবে খুব পরিমাণে ছড়িয়েছে। এত সুন্দর ভাবে ফায়েজ এই গান মঞ্চে পরিবেশন করেছিল সকলের সামনে তার গান একদম শোনার মত ছিল। এই দিন মঞ্চে ধর্মেন্দ্র, হেমা মালিনী উপস্থিত ছিলেন।

এই বড় বড় অভিনেতা অভিনেত্রীরা পর্যন্ত মুগ্ধ হয়ে গেলেন ফায়েজের গান শুনে। ফায়েজের গান শুনে উঠে দাড়িয়ে হাত তালি দিল ক্যাপ্টেন সাইলি কাম্বলে। দেখা গেল অভিনেত্রী হেমা মালিনী ফায়েজের গান চলাকালীন তিনি ও গুনগুন করে গান গাইছিলেন। এদিকে ক্যাপ্টেন অরুনিতাও উঠে দাঁড়িয়ে হাততালি দিল। সকল মিউজিসিয়ানদের সাথে তালে তাল মিলিয়ে একেবারে অসাধারণ পারফরম্যান্স দিল ফায়েজ। আসলে ফায়েজ গানের প্রত্যেকটি লাইন এমন মন দিয়ে ফিল করে গায়ে তার গান যেন শুনে মুগ্ধতায় ভেসে যায় মানুষ। এইভাবেই ফায়েজ সকলের মন প্রতিবার যেতে নিয়েছে। সুপারস্টার সিংয়ের চলাকালীন ফায়েজ কে টক্কর দিয়ে এগুলো টা খুবই শক্ত হয়ে গেছিল একপ্রকারের। কিন্তু শেষ পর্যন্ত সকলকেই হারিয়ে ফায়েজ বিজেতা হল এবারের সুপারস্টার সিঙ্গার সিজন-২ এর। এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে Crazytalk tik নামের চ্যানেল থেকে। ৫ হাজার মানুষ বর্তমানে এই ভিডিও দেখেছেন আর লাইক করেছেন অসংখ্য মানুষে।