রাতদিন হাড় ভাঙা পরিশ্রমের পর দুর্দান্ত নাচ দেখিয়ে সকলকে মুগ্ধ করলেন এই নিরাপত্তারক্ষী যুবক, ভাইরাল ভিডিও

কোথায় যে কোন প্রতিভা লুকিয়ে থাকে কে বলতে পারে! তবে আজকাল ফেসবুক, ইনস্টাগ্রাম ও ট্যুইটারের দৌলতে আমরা অনেক প্রতিভাকেই,

সামনে আসতে দেখছি নানা ভাইরাল ভিডিওতে উঠে আসছেন তাঁরা। কখনও তানজানিয়ার হিন্দি না জানা ছেলে মেয়ে দারুণ লিপ দিয়ে হচ্ছেন ভাইরাল।

আবার কখনও রানু মণ্ডল কিংবা বাদাম কাকুরা ভাইরাল হচ্ছেন। তাঁদের গান বা প্রতিভা হয়ত লুকিয়েই থেকে যেত। এভাবেই মরে যেতে হত।

কিন্তু যুগ বদলেছে। আর নিজের প্রতিভাকে চেপে রেখে মরে যেতে হবে না আপনাকে ভাল নাচ বা গান জানলে, কারও জন্য অপেক্ষা করার দরকার নেই। পোস্ট করে দিন সোশ্যাল মিডিয়ায়। তারপর আপনার প্রতিভা যদি খাঁটি হয়, মানুষ আপনাকে চিনে নেবেই। ঠিক যেভাবে এবার ভাইরাল হয়েছেন একজন সিকিউরিটি গার্ড এর অসাধারণ নাচ। সম্প্রতি কিছুদিন আগেই ফেসবুক থেকে ভাইরাল করা হয়েছে এই সিকিউরিটি গার্ডের দুর্দান্ত নাচের ভিডিওটি। যেভাবে এই সিকিউরিটি গার্ড নাচ করেছেন তার নাচ দেখে বোঝা গেছে যে উনি কতটা ভালো নাচে দক্ষ। সিকুরিটি গার্ডের চাকরি করার পরেও নিজের প্রতিভাকে তিনি হারিয়ে যেতে দেন নি। আর এটাই হচ্ছে এই ভিডিওতে এই সিকিউরিটি গার্ডের নাচের সবচেয়ে ভালো একটি দিক।

এরকম আরো কত মানুষই না আছে যারা তাদের প্রতিভাকে দিনের পর দিন হারিয়ে যেতে দেন। মানুষ অন্য কোন কাজ করলে নিজের যে একটি প্রতিভা আছে সেটিকে ভুলেই যান। কিন্তু সিকিউরিটি গার্ডের চাকরি করার পরেও নিজের নাচের প্রতিভাকে বাঁচিয়ে রেখেছেন এই ব্যক্তি। যা সোশ্যাল মিডিয়ার মানুষের মনে লেগে গেছে। ভিডিওতে এই সিকিউরিটি গার্ড এর নাচের প্রত্যেকটি স্টেপ একদম দেখার মত। তিনি একেকটি এমন অসাধারণ নাচের স্টেপ করে দেখিয়েছে যা দেখলে আপনার চোখও পুরো আটকে যেতে বাধ্য। ভিডিওতে দেখা গেছে যেখানে এই সিকিউরিটি গার্ড নাচ করছে তার নাচ দেখে পাশে অসংখ্য মানুষ জড়ো হয়ে গেছেন। আসলেই এই সিকিউরিটি গার্ডের নাচ পুরো দেখার মত তাই জন্য এ মানুষ চারিদিকে ঘিরে ফেলেছেন তাকে। দেখা গেছে তিনি পুরো সিকিউরিটি গার্ডের পোশাকেই এই নাচ করে দেখিয়েছেন সেখানকার সকল মানুষকে। হঠাৎ করে দেখলে আপনার মনে হবে কোন প্রফেশনাল ডান্সার নাচ করছে।

কারণ তার নাচের প্রত্যেকটি স্টেপ একদম হা হয়ে যাওয়ার মত। আর তিনি কিন্তু কোন এমন তেমন গানের সাথে নাচ করেননি, হানি সিং এর “ব্লু আইস” গানের সঙ্গে তিনি নাচ করে দেখিয়েছেন। আর ভিডিওটি সবচেয়ে দেখার বিষয় হলো সিকিউরিটি গার্ড যখন নাচ করছিলেন তার মুখে কিন্তু এক হাসি সব সময় বজায় থেকেছে। নিজের দুর্ধর্ষ নাচের প্রতিবাদী নিয়ে সোশ্যাল মিডিয়ার সকলের সামনে তুলে ধরেছেন। তিনি এমন নাচ দেখিয়েছেন যা মনে হয় কোন সাধারণ মানুষের শিখতে প্রায় দিনের পর দিন কেটে যাবে। ভিডিওটি ফেসবুকে Chitrayan-চিত্রায়ন নামের একটি একাউন্ট থেকে ভাইরাল হয়েছে। বর্তমানে এই ভিডিওটি দেখেছেন ৯.৮ মিলিয়ন মানুষ আর লাইক করেছেন ৭১৮ হাজার মানুষ। মিনিটের পর মিনিট লাইক সংখ্যা আর ভিউজ সংখ্যা বেড়ে চলেছে। ১৪ হাজার মানুষ ইতিমধ্যে এই ভিডিওটিতে কমেন্ট করেছেন আর ১৮ হাজার মানুষ চারিদিকে ভিডিওটিকে শেয়ার করে ছড়িয়ে দিয়েছেন।