গান গাইতে গাইতে শিশু শিল্পী মোহাম্মদ ফায়াজের সঙ্গে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো ক্যাপ্টেন অরুনিতা, ভাইরাল ভিডিও

‘সুপার সিঙ্গার সিজন-২’ প্রায় দু’বছর পর ছোটপর্দায় ফিরেছিল। ‘সুপার সিঙ্গার সিজন ২’তে ছিল ১৫ বছরের নীচের সমস্ত প্রতিযোগীরা।

আর সেই তরুণ-তরুণীদের একেবারে তৈরি করে নিয়েছিলেন এই রিয়্যালিটি শোয়ের পাঁচ ক্যাপ্টেনরা। এই সিজনে ক্যাপ্টেন হিসেবে ছিলেন অরুণিতা কাঞ্জিলাল,

পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ ও সালমান আলি। বিচারক আসনে ছিলেন, অলকা ইয়াগ্নিক, হিমেশ রেশ্মিয়া ও জাভেদ আলি।

সুপারস্টার সিঙ্গারের সেমি ফিনালে পরেই ছিল ফাইনাল পর্ব। জানা গেল এবারে সুপারস্টার সিঙ্গারের বিজেতা কে হল? ফাইনালে উঠেছিল ৬ জন খুদে পার্টিসিপেট। আর সকলের মধ্যে অন্যতম একজন পার্টিসিপেন্ট হচ্ছে মোহাম্মদ ফায়েজ। মোহাম্মদ ফায়েজ সুপারস্টার সিঙ্গার এর এক অন্যতম পার্টিসিপেন্ট। মোহাম্মদের গানের গলার কোন প্রশংসাই হয় না। প্রথম দিন থেকেই সে মঞ্চ কাঁপিয়ে আসছে। এদিকে ফায়েজের গান শুনে সকল বিচারকরা এত মুগ্ধ হয়ে যায় যে ইতিমধ্যেই হিমেশ রেশমিয়া ফায়েজেকে একটি গান গাওয়ার সুযোগ দিয়েছিল। হিমেশ রেশমিয়া নিজে এই গানের ভিডিও শেয়ার করেছিলেন। আর এবারে সুপারস্টার সিঙ্গারের বিজেতা হল মোহাম্মদ ফায়েজ। এবারে মোহাম্মদ সেরার সেরা শিরোপা জিতে নিয়ে গেছে।

সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় ফায়েজের নানান গানের ভিডিও। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হল যেখানে দেখা গেল ফায়েজের সাথে একই মঞ্চে শাড়ি পড়ে দুর্দান্ত পারফরম্যান্স করলেন ক্যাপ্টেন অরুনিতা। ভিডিও শুরু হওয়ার পরে ফায়েজের একটি অসাধারণ গানের পারফরম্যান্স দেখা গেল। “জাব উই মিট” সিনেমার গান “তুম সে হি” গানটি ফায়েজকে মঞ্চে দুর্দান্ত ভাবে গাইতে শোনা গেল। এভাবেই প্রতিবার ফায়েজ এমন দুর্দান্তভাবে গান গায় যে তার গান শুনে আমন্ত্রিত সকল শিল্পীরাও পুরো মুগ্ধ হয়ে যায়। গানের প্রত্যেকটি লাইন ফায়েজ এমন ভাবে গায় পুরো মন ছুঁয়ে যায়। ফায়েজ কে এখন সকলেই প্রায় চেনে। তবে ভিডিওতে দেখানো ফায়েজ এর সাথে অরুনিতার এই পারফরম্যান্স পুরোটাই সাজানো।

কারণ ভক্তরা মাঝেমধ্যে এরকম ধরনের ভিডিও বানিয়ে থাকে। তবে ভক্তরা এখন মন প্রাণ দিয়ে চান যে ফায়েজের সাথে অরুনিতার একবার একটি পারফরম্যান্স করানো হোক। আর এই জন্যই এই ভিডিওটি বানানো। কারণ একসাথে মঞ্চে অরুনিতা আর ফায়েজ কে খুব ভালো মানাবে। তবে একসময় মঞ্চে আরিয়ানান্দা কেও টক্কর দেওয়া খুবই শক্ত হয়ে যাচ্ছিল। কিন্তু মাঝখান থেকে ফায়েজ সকলের মন জিতে নিয়ে গেছে। বর্তমানে লোকের মুখে মুখে এখন ফায়েজের নাম। বর্তমানে এই ভিডিওটি গত এক মাস আগে ইউটিউবে Crazytalk tik নামের একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছিল। ৩০৪ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছে আর লাইক করেছে ৪.৬ হাজার মানুষ। অসংখ্য মানুষ এসে ফায়েজের গলা নিয়ে কমেন্টও করেছেন।