ভারতীয় মঞ্চে শিশু শিল্পী মানির সঙ্গে অসাধারণ সুরে গান গেয়ে মঞ্চ কাঁপালেন ক্যাপ্টেন সালমান আলী, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে হিন্দির জনপ্রিয় রিয়ালিটি শো গুলোর মধ্যে সনি টিভির ‘সুপার সিঙ্গার সিজন 2’ বেশ জনপ্রিয়। সেখানেই ছোট ছোট ক্ষুদে শিল্পীদের,

গানের জাদুতে মজেছে গোটা দেশের দর্শক। হিন্দি সংগীত জগতের জনপ্রিয় গায়ক গায়িকাদের এখানে বিচারকের আসনে দেখা যায়।

এছাড়া বহু নতুন সংগীত শিল্পীদের এখানে ক্যাপ্টেনের ভূমিকাতেও দেখতে পাওয়া যায়। তবে এই শোয়ের ফাইনালিস্টদের প্রত্যেকেই,

এত সুন্দর গান গান যাতে কারো সাথে কারো তুলনা করা সম্ভব নয়। তাদের মধ্যে একজন হল মানি ধরমকোট। পাঞ্জাবের এই ছোট্ট ১২ বছরের ছেলেটির গানে মুগ্ধ হয়েছে গোটা দেশের জনতা। প্রথম থেকেই বিচারক তথা দর্শকদের মন জয় করে আসছে মানি। তবে সম্প্রতি তার একটি গানে মুগ্ধ হয়েছে প্রত্যেক দর্শক। এত ছোট বয়সে তার এত সুন্দর গান দেখে বিচারকদের অবাক হতে দেখা গেছে। সেই গান শোনার পরে দর্শক বিচারক এবং মঞ্চে উপস্থিত সকলেই আবেগপ্রবণ হয়ে পড়েছে এবং চোখে জল চলে এসেছে অনেকের। সেই গানের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মানির সঙ্গে ইন্ডিয়ান আইডলের জনপ্রিয় প্রতিযোগী সালমান আলীর একটি ডুয়েট গান ভাইরাল হয়েছে।

যা দেখে রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়েছে দর্শকরা। প্রসঙ্গত সুপার সিঙ্গারের সালমান আলীকে ক্যাপ্টেনের ভূমিকায় দেখতে পাওয়া গেছে। প্রসঙ্গত এই ভিডিওটিতে দেখা গেছে শাহরুখ খান অভিনীত হিন্দির জনপ্রিয় ছবি ‘মাই নেম ইজ খানে’র রাহাত ফাতেহ আলী খানের গাওয়া গান ‘সাজদা’ গাইতে। তাদের দুজনের ডুয়েট শোনার পরে বিচারকরা যেমন মুগ্ধ হয়েছেন এবং তাদের প্রশংসা করেছেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির নিচেও নেটিজেনরা প্রশংসা করে তাদের দুজনকে অনেক রকম কমেন্টে ভরিয়ে দিয়েছেন। এই ভিডিওটি এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে এক কোটি ২০ লক্ষের বেশি লোক দেখে নিয়েছে। এবং তার সঙ্গে দু’লক্ষের বেশি মানুষ পছন্দ করেছে।