পুষ্পা ‘ও আন্তাভা’ গানে উদ্যম নেচে নেটিজেনদের তাক লাগালো সিরিয়ালের দুই অভিনেত্রী উমা ও অপু, রইলো ভাইরাল ভিডিও

পুষ্পা’ ভাইরাস ছড়িয়ে পড়েছে সারা নেটপাড়া জুড়ে। বেশ কিছুদিন হয়েছে এই জনপ্রিয় ছবি বক্স-অফিস কাঁপাচ্ছে। সাথে নেটপাড়াও কাঁপছে বিশেষত ‘ও আন্তভা’ গানে। অতিসম্প্রতি এই ট্রেন্ডিং গানে বেশ হেলে দুলে নেচে উঠলেন জি বাংলার জনপ্রিয় ‘অপু’ ও ‘উমা’। ভিডিও শেয়ার করেছেন দুজনেই।

আর ভাইরাল তো হওয়ারই কথা।সাদা সুন্দর ফুলের কাজ করা ডিজাইনার বেল বাটন ব্লাউজ আর গোলাপি রঙের শাড়িতে বেশ সুন্দর লাগছিল দর্শকের অপু ওরফে সুস্মিতা দে কে। অন্যদিকে উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তীও একরকম সাদা ব্লাউজ ও লাল শাড়িতে বেশ নতুন বউ লুক দিচ্ছিলেন।

ঠিক ধারাবাহিকের চরিত্রের মতোই সেজে উঠেছিলেন দুজনে। তাঁদের একসঙ্গে পরস্পরের সাথে তাল মিলিয়ে হেলে দুলে পশ্চিমী ভঙ্গিমায় কোমর দোলানো দেখে নেটপাড়া তো একেবারে কুপোকাত।শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মূল চরিত্র,

‘অপু’ অর্থাৎ সুস্মিতা দে (Sushmita Dey) ‘পুষ্পা’ সিনেমার গানের ভিডিও বানিয়ে তা শেয়ার করেছেন নিজের ইনস্টাপেজে। তবে এই ভিডিওটিতে তিনি একা নাচছেন না। তাঁর নাচের সাথী ‘উমা’ ধারাবাহিকের নায়িকা উমা অর্থাৎ অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই অভিনেত্রী ই শাড়ি পড়ে আছেন। উমার পরনে লাল শাড়ী এবং অপুর পরনে গোলাপি রঙের শাড়ি। দুই অভিনেত্রী সুন্দর ফুলের কাজ করা সাদা ব্লাউজ পড়েছেন। উল্লেখ্য ভিডিওটিতে দুই অভিনেত্রী নিজেদের সিরিয়ালের চরিত্রের লুকে ধরা দিয়েছেন।

মুহূর্তের মধ্যে ভাইরাল ওই উদ্দাম নাচের সুঠাম ভিডিও। ‘উমা’ ওরফে শিঞ্জিনীর সহ অভিনেতা নীল তো আগুনের ইমোজি দিয়ে আগেভাগেই বুঝিয়ে দিয়েছেন ভিডিওটির তাপমাত্রা। সুস্মিতাও উত্তরে সোয়্যাগ ইমোজি দিয়ে দিয়েছেন। এদিকে শিঞ্জিনীও একইরকম কথোপকথন সেড়েছেন সুস্মিতার সাথে ওই কমেন্ট বক্সেই।

এবার বাকি নেটপাড়ার অনুরাগীরা তো আছেনই ভালোবাসার সাথে সাথে প্রশংসা করার জন্য।আপাতত অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এর ইনস্টাপেজ অনুরাগীদের প্রশংসায় ভরে উঠছে। দুই অভিনেত্রীকে একসাথে ভিডিওটিতে পেয়ে আপ্লুত ভক্তরাও। সহ অভিনেতা নীল ভট্টাচার্য্যও,

(Neel Bhattacharya) উমা এবং অপুর নাচ দেখে কমেন্ট বক্সে প্রশংসা করেছেন। উল্লেখ্য বাস্তব জীবনে সুস্মিতা দে (Sushmita Dey) এবং শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) একে অপরের খুব ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়ায় এর আগেও তাঁদের বন্ধুত্বের উদাহরণ মিলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)


অভিনেত্রী সুস্মিতা সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ। নিজের এবং সহকর্মীদের সাথে বিভিন্ন রকমের রিলভিডিও বানানো তাঁর পছন্দের একটি বিষয়। তিনি প্রায় নিত্যদিনই রিল শেয়ার করেন। প্রসঙ্গত, জি বাংলার দুই ধারাবাহিক ‘উমা’ ও ‘অপরাজিতা অপু’র এই দুই নায়িকার মধ্যে যে বন্ধুত্বের মেলবন্ধনটা,

বেশ প্রশংসনীয় তা মাঝেমধ্যেই তাঁদের সোশ্যাল পোস্ট দেখেই অনুমান করতে পারেন নেটিজন। আর বলতে গেলে ‘অপু’ ওরফে সুস্মিতা আবার ইনস্টাগ্রামে বেশ সচল। জীবনের প্রতিটি মুহূর্তই তাঁর খোলামেলা। তাই মাঝে মধ্যেই সহকর্মীদের সাথে রিলের মাধ্যমে সোশ্যাল পেজেই ধরা দেন তিনি।