অন্তঃসত্ত্বা হয়েও হিন্দি গানে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ নাচলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, ভাইরাল ভিডিও

বিয়ের প্রায় ছয় বছরের মাথায় করণ-বিপাশার ঘরে নতুন অতিথি আসতে চলেছে। প্রসঙ্গত, করণ সিং গ্রোভারের এটি তৃতীয় বিয়ে হলেও,

বিপাশা কিন্তু প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন। এর আগে প্রেম এসেছে গিয়েছে, অথচ এই করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন বিপাশা,

দীর্ঘ ছয় বছর ধরে। আর, ছয় বছর পরেই বহুদিনের স্বপ্ন সত্যি হতে চলেছে তার। প্রথমবারের জন্য মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা।

কিছুদিন আগে সাধ খেয়েছেন বিপাশা বাসু। নতুন মা, তাকে সুন্দর করে সাজিয়ে খাবার পরিবেশন করে অঢেল আশীর্বাদ ভালোবাসায় ভরিয়ে দেয় পরিবার। কারণ, সে মা হতে চলেছে, তার আনন্দ, ইচ্ছাকে গুরুত্ব দিয়ে সাধের অনুষ্ঠান করা হয়। প্রায় প্রত্যেকটি জাতির মধ্যে এই অনুষ্ঠানের চল রয়েছে, কেউ কেউ বলে একে বেবি সাওয়ার, কেউ বলে সাধ। সেরকমই সাধের অনুষ্ঠানে অংশ নিয়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। তবে এবার দ্বিতীয়বার বিপাশার বেবি শাওয়ারের উৎসব পালিত হলো। বন্ধুবান্ধব পরিবেষ্টিত হয়ে বিলিতি কায়দায় বেবি শাওয়ার হল তাঁর বাড়িতে। বেবি শাওয়ারের উৎসবে স্বামী করণ সিং গ্রোভারের সাথে কেক কাটতেও দেখা গেল বিপাশাকে। এদিকে বেবি শাওয়ার এর অনুষ্ঠানে একে অপরের সাথে জমিয়ে নাচ ও করলেন বিপাশা-করণ।

আর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুক্রবার মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বেবি শাওয়ারের অনুষ্ঠানে মাতলেন এই তারকা দম্পতি। যেটি আয়োজন করেছিলেন বিপাশার বন্ধুরা। শুক্রবার সন্ধ্যায় মাত্র ২০ জন আমন্ত্রিত ছিলেন এই অনুষ্ঠানে। পরিবারের লোকজন আর ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের সাথেই এই বেবি শাওয়ারের অনুষ্ঠানে মেতে উঠেছিলেন এই দম্পতি। তবে, পাপারাৎজিরাও সেই অনুষ্ঠানে পৌঁছে যান। একে অপরের হাত ধরে অনুষ্ঠানে পৌঁছন বিপাশা এবং করণ। বিপাশার পরনে ছিল প্যাস্টেল পিঙ্ক রঙের নরম কাপড়ের একটি গাউন। করণ পরেছিলেন নীল শার্ট এবং নীল ব্লেজার। বিপাশার মাতৃত্বকালীন সৌন্দর্য ছিল চোখে পড়ার মতো।

হবু বাবা-মা পাপারাৎজিদের সামনে কেক কাটেন। একে অপরকে সুস্থ সন্তান কামনা করে একে অপরকে খাইয়ে দেন ওই কেক। এরপর একটি বোর্ডের সামনে পোজ দেন। যাতে লেখা ছিল, ‘A lil monkey is on the way’ অর্থাৎ ছোট্ট একটি বানর ছানা আসতে চলেছে। এদিকে এই বেবি শাওয়ারের অনুষ্ঠানে জমিয়ে নাচ করেছেন বিপাশা এবং করণ। সাথে দেখা গেছে দুজন দুজনকে কিস ও করেছেন তারা। একসাথে দুজনকে খুবই মিষ্টি লাগছিল এই বেবি শাওয়ারের অনুষ্ঠানে। নিজেদের সিনেমার গান এই বিপাশা এই দিন জমিয়ে নাচ করেছেন। বিপাশা এই অনুষ্ঠানে যে কতটা খুশি সেটা তার মুখ দেখেই বোঝা গেছে।

বেবি শাওয়ারের অনুষ্ঠানে পাপারাৎজির ক্যামেরায় পোজ দেওয়ার পাশাপাশি আলাপচারিতায় ধরা দেন হবু মা। এবং বিপাশা করণের দিকে ইশারা করে বলেন, ‘ইনি বাবা হতে চলেছেন ঠিকই কিন্তু এখনও বাচ্চাই আছে। আদতে আমার তো দুটো বাচ্চা, এটা বেবি বয়’। ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। ২০১৫ সালের পর বলিউডে আর সেভাবে দেখা যায়নি বিপাশাকে। গত ১৬ অগাস্ট বিপাশা সোশ্যাল মাধ্যমে নিজের মা হওয়ার খবর জানান। এই প্রথম মা হবেন তিনি। তবে, মা হওয়ার পর তিনি আবারও বলিউডে অভিনয় করবেন কি না সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সম্প্রতি এই ভিডিও মাত্র কিছু ঘন্টা আগেই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে Bollywood Rides নামের একটি চ্যানেল থেকে। ৫ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন পাশাপাশি অসংখ্য মানুষ।