স্বামীর কথা না শুনেই ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও পার্টিতে উদ্যম নাচলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, ভাইরাল ভিডিও

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিপাশা বসু ও করণ সিং গ্রোভার ঘোষণা করলেন তাঁরা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন।

মঙ্গলবার বিপাশা তাঁর অর্ন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে প্রথমবার শেয়ার করেন এবং এই ঘোষণার সঙ্গে তিনি দু’‌টি ছবিও পোস্ট করেছেন,

যেখানে বিপাশার বেবি বাম্প স্পষ্ট। ‌বিয়ের প্রায় ৬ বছর পর বিপাশা ও করণ তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন।

বিপাশা এই ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘‌এক নতুন সময়, নতুন পর্যায়, নতুন আলো আমাদের জীবনে অনন্য ছায়া যোগ করতে চলেছে। আজকের ভিডিওর আলোচনা আমরা বিপাশা বসু বেবির খুশিতে রাখা একটি অনুষ্ঠানে বর করণকে জড়িয়ে ধরে কাঁদতে দেখা গিয়েছেন। কিছুদিন আগেই বিপাশা বসু তার প্রেগনেন্সির সুখবর দিয়ে তার ভক্তদের সাথে খুশির খবর শেয়ার করে নিয়েছিলেন। এরপর থেকেই বিপাসাকে প্রত্যেকটি অনুষ্ঠানে খুবই খুশির মেজাজ দেখতে পাওয়া যাচ্ছে। করণ সিং গ্রোভার ও বিপাসা নিজেদের বাড়িতে আসতে চলা নতুন অতিথির জন্য অপেক্ষা করে আছেন। সাম্প্রতিক, কয়েকদিন আগেই বিপাশা প্রেগনেন্ট হওয়াতে একটি অনুষ্ঠান রাখা হয়েছিল, যা এই কাপিলদের জন্য খুবই খুশির মুহূর্ত ছিল।

বিপাশার বেবি হওয়ার খুশিতে এই অনুষ্ঠানের অনেক দৃশ্যই পাপরাজিরা ক্যাপচার করে সোশ্যাল মিডিয়া ভাইরাল করে দিয়েছে। বিপাশা ও করণ সিং গ্রোভারের বেবি হওয়ার খুশিতে বিপাশা বসুরই একজন কাছের বন্ধু এই সমস্ত অনুষ্ঠানটি আয়োজন করেছে। সামনে আসা ছবিগুলিতে অনুষ্ঠানের থিম ও ট্যাগ লাইন ভক্তদেরকে উৎসাহিত করেছে। এই অনুষ্ঠানটা দুজনকে দেখে বোঝাই যাচ্ছে যে তাদের এই দিনটা খুবই ভালো গিয়েছে। বিপাশা এই দিন একটি পিংক কালারের গাউন করে কিউট লুক এ রেডি হয়েছিলেন ও অপরদিকে একই করণ একটি বেগুনি কালারের স্যুট পড়ে স্মার্ট লুক সবার সামনে এসেছিলেন।

পিংক গাউন পরে বিপাশার মুখে স্পষ্ট প্রেগনেন্সির লুক গ্লো করছিল। আর এরই মধ্যে একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে যেখানে কেক কাটার সময় বিপাশা বসু ইমোশনাল হয়ে কেঁদে তারপর করণ সিং গ্রোভারকে জড়িয়ে ধরে। নিজের স্ত্রীকে ধরে কেয়ার করেন সেই সময় করণ। আর তা দেখে ভক্তরা নিজেই খুশি হয়েছেন। বিপাশা বসু প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ আসার পর থেকে ভক্তরা বিপাশাকে তার নিজের বাচ্চার সাথে দেখতে খুব উৎসাহিত হয়ে পড়েছেন। বর্তমানে এই ভিডিওটি ৬৬ হাজারের উপর ভিউজ পেয়েছে ও বহু মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। বহু মানুষ ভিডিওতে কমেন্ট করে এই কিউট কাপলকে তাদের নতুন বাচ্চার জন্য শুভকামনা জানিয়েছেন। Bollywood Paparazzi নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয়েছে, দেখে নিন এই ভিডিও।