অসাধারণ কায়দায় ভায়োলেন বাজিয়ে সকলকে তাক লাগালো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

বর্তমানে এই আধুনিকতার শিখরে এসে মানুষের সব বিনোদনের বিষয়গুলি মানুষ নিমিষে উপভোগ করতে পারে যেমন – খবরাখবর উপভোগ করা,

খেলাধুলা উপভোগ করা, চলচ্চিত্র উপভোগ করা, গানবাজনা উপভোগ করা। আগে আমরা এই সব বিষয়গুলি একটি নির্দিষ্ট স্থানে দূরদর্শনের মাধ্যমে উপভোগ করতে পারতাম।

কিন্তু এখন বৈজ্ঞানিক প্রযুক্তি এতটাই সাফল্যের শিখর ছুঁয়েছে যে আমরা এই সব বিষয়গুলি যেকোনো স্থানে যেকোনো সময় যেকোনো মুহূর্তে হাতের মুঠোয় উপভোগ করতে পারি।

এখন সবার হাতে হাতে স্মার্ট ফোন দেখতে পাওয়া যায়। এই স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মানুষের মনোরঞ্জনের বিষয় গুলি যেমন – খেলাধুলা, গান বাজনা, খবরাখবর সব কিছুই হাতের মুঠোয় নিমিষে উপভোগ করতে পারি। সোশ্যাল মিডিয়া হল বিজ্ঞানের এমন একটি চমৎকারী অবদান যেখান থেকে ঘরে বসেই নতুন বন্ধু বানানো যায়, নতুন মানুষের সাথে মেশা যায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক স্থানে উপস্থিত মানুষ নিজের থেকে দূরের কোনো স্থানে উপস্থিত কোনো মানুষের সাথে নিমিষে বার্তালাভ করতে পারে। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। বহু খুদেদের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক খুদের অসাধারণ ভায়োলেন বাজানোর ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক তিন বছর বয়সি ছোট্ট খুদে অসাধারণ দক্ষতায় ভায়োলেন বাজাচ্ছে।

এই সম্পূর্ণ মুহূর্তটি এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। ভিডিওটিতে এই খুদের অসাধারণ ভায়োলেন বাজানোর প্রতিভা দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই ছোট্ট খুদের দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি babyjoshUtube ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।