এটাই ছিল জীবনের শেষ জন্মদিনে প্রেমিক সব্যসাচী ও দিদির সঙ্গে ভীষণ মিষ্টি মুহূর্ত কাটিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও

রবিবারের দুপুরের নিভে গেল সমস্ত আলো। টানা ১৯ দিনের লড়াই শেষে অবশেষে না ফেরার দেশে পাড়ি দেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

দুপুর ১২ টা ৫৯ মিনিট নাগাদ হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে জীবনাবসান ঘটে অভিনেত্রীর। দেখতে দেখতে তার মৃত্যুর ৪ দিন হয়ে গেছে।

প্রিয়জনেরা তার মৃ”ত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। আর এই সময় অভিনেত্রীর নানান ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। যা বারবারই চোখে জল আনছে সবার।

আর মাত্র ৩ মাস পরই অভিনেত্রীর ২৫ তম জন্মদিন। কিন্তু তার আগেই সব শেষ। ওদিকে বোনকে হারিয়ে একপ্রকার দিশেহারা হয়ে পড়েছেন তার দিদি ঐশ্বর্য। আর তাইতো মনখারাপের সবকিছু ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইউটিউব থেকে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। এই ভিডিও দেখে নেটিজেনদের চোখে জল এসে গেছে। কারন এই ভিডিওটি ততটাই সুন্দর এবং মিষ্টি ততটাই কষ্টদায়ক।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, হলুদ সালোয়ার পরে সোফায় বসে হাসিখুশি ঐন্দ্রিলা। দিদি তার আদরের বোনের গালে চকোলেট লাগিয়ে দিচ্ছেন। আর সঙ্গে একেরপর এক চুমু। এমনকি ঐন্দ্রিলার আরেক পাশে বসে সব্যসাচী। অভিনেত্রী কেক খাওয়ানোর বাহানায় তার গালেও কেক লাগায়। তাতে খানিকটা রেগেও যায় সব্য। কিন্তু ওদিকে দিদি কিন্তু তার আদরের বনুকে কেক মাখাবেই মাখাবে। সে তো বনুর গালে চুমু খাবেই। ঐন্দ্রিলা জানান তাঁর কেক মাখামাখি একেবারেই ভালো লাগেনা। কিন্তু দিদি শোনার পাত্রী না।

ওদিকে ঐশ্বর্য বলেন যে, ‛বছরে একটা দিন আমি একটু কেক মাখাবো। আমার মধ্যে অতো সফিস্টিকেশন নাই’। এরপরই আবার বুনু ঐন্দ্রিলার গালে চুমু খেতে গেলে বলে ওঠে ‛না আমি চুমু খেতে পারবো না’। কিন্তু নাছোড় বান্দা ঐশ্বর্য চুমু খাবেই বোনের গালে। এখন এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। Tolly Time নামের একটি ইউটিউব চ্যানেল এই ভিডিওটি মাত্র কিছু ঘন্টা আগেই আপলোড করা হয়েছে। মাত্র কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি ৩৯ হাজার অতিক্রম করে গেছে এবং লাইক সংখ্যাও পড়েছে অসংখ্য। এদিকে ভক্তরা দুঃখ প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।