গোলাপি গাউনে নিজের হট লুকের কারণে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়।

তার অভিনয় মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা জানি।বলাইবাহুল্য তিনি বলিউডের সব থেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

তিনি প্রায়ই কিছু না কিছু কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। তিনি বিভিন্ন অসাধারণ অসাধারণ সিনেমা বলিউড ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন,


যা বর্তমানেও মানুষের মনে রাজত্ব করে। উল্লেখ্য,পঁচাত্তর তম কানস ফিল্ম ফেস্টভ্যাল অনুষ্ঠিত হচ্ছে ফ্রান্সে। এই উৎসবে ভারত থেকে মোট ৬টি ছবি দেখানো হবে। ফ্রান্সের রিভেরা শহরে অনুষ্ঠিত হচ্ছে এই চলচ্চিত্র উৎসব। মূলত এটি পৃথিবীর অন্যতম তারকাখচিত উৎসব। এই উৎসবে হলিউড থেকে বলিউড প্রায় সমস্ত বিনোদন জগতের তাবর তাবড় অভিনেতা অভিনেত্রী পরিচালক প্রযোজকরা উপস্থিত থাকেন। উল্লেখ্য, এই বছর প্রথম বলিউড থেকে দীপিকা পাড়ুকোন ছিলেন একজন জুড়ি সদস্য, মোট নয় জনের মধ্যে দীপিকা হলেন একজন। প্রতিবারের মতন এই বারেও উপস্থিত ছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চন।

পরনে ছিল তার কালো গাউন, হাতের ও পায়ের পাশ দিয়ে বেয়ে এসেছে গোছা গোছা ফুল। গাঢ় কাজল চোখ গোলাপী লিপ কালারে ঐশ্বর্য ছিলেন ফুল কুমারী। বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই ঐশ্বর্যের, কিন্তু রূপে গুণে এখনও অভাবনীয়। তার আবেদনে ভরপুর মায়াবী চোখের নেশায় আজও কাবু আট থেকে আশি। কিন্তু, নিন্দুকরা আছেনই নিন্দা করতে। তাদের কাছে ঐশ্বর্য বর্তমানে বুড়ি। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় যেমন ঐশ্বর্যের রূপের প্রশংসা হয়েছে, তেমনই কেউ কেউ বলেছেন বুড়ি হয়ে গেছে, কেউ বলেছেন প্ল্যাস্টিক সুন্দরী, আবার কেউ বলেছেন ঐশ্বর্য মোটা হয়ে গিয়েছে। তবে এই সকল নেগেটিভ মন্তব্যের পাশাপাশি বিভিন্ন পজিটিভ মন্তব্যও প্রকাশ করেছেন ঐশ্বর্য রাই বচ্চনের বহু ভক্তরা। ঐশ্বর্য রাই বচ্চনের ভক্তরা জানিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনের এই লুক তাদের মন কেড়েছে।