নদীর পাড়ে ”ময়না ছলাত ছলাত চলেরে” গানে অসাধারণ নাচলেন ছোট্ট ছোট্ট খুদের দল, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও কখনো আবার দুঃখজনক ঘটনা।

কিন্তু সোশ্যাল মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। দুঃখজনক ঘটনা গুলো সত্যিই মানুষ দুঃখ দেয়। কিন্তু দুঃখ দেওয়ার পাশাপাশি মানুষ,

এই ধরনের ঘটনা থেকে শিক্ষা গ্রহণ করতে পারে, তাই সমস্ত ভিডিও কিন্তু আপনার প্রয়োজনীয় আপনি কিছুই সহজে ফেলে দিতে পারবেন না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে প্রকৃতির মাঝে ছোট্ট ছোট্ট কয়েকটি মেয়ে জনপ্রিয় একটি বাংলা গানের সঙ্গে সুন্দরভাবে নিত্য পরিবেশন করেছে। তাদের এই নাচ এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ভাইরাল হচ্ছে। যদিও বা এই ভিডিও দু’বছর পুরনো কিন্তু পুনরায় ভিডিওটি দেখতে ভিড় জমাচ্ছেন শত শত মানুষ। ভিডিওটি শুরু হতেই দেখা গেল নদীর পাশে একটি মাঠে ছয় জন ছোট ছোট খুদে কন্যাদের নিত্য পরিবেশন করতে। তাদের কারোর পরনে ছিল সাদা বা গোলাপি রঙের ফ্রক আবার কারোর পরনে লাল রংয়ের। ফ্রকের সঙ্গে সকলের মাথায় ছিল একটা করে হেয়ার ব্যান্ড। প্রত্যেকটি বাচ্চাকেই এই পোশাকে খুবই মিষ্টি লাগছিল। তাঁদের নাচ দেখে প্রত্যেকের রীতিমতন আলোচনা করতে শুরু করে দিয়েছেন।

এত সুন্দর নেচেছে সত্যি তা দেখে আপনার চোখ জুড়িয়ে যাবে। গানটি হচ্ছে “ময়না ছলাং ছলাং চলে রে”। প্রকৃতির কোলে মানানসই পোশাক পড়ে এই গানের সাথে তারা সারিসারি ভাবে দাঁড়িয়ে এত সুন্দর নাচ করেছে যা দেখে প্রশংসা করতে বাধ্য হয়েছে সোশ্যাল মিডিয়ার মানুষেরা। দেখে মনেই হচ্ছে একদম ছোট থেকেই তারা নাচে বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। সবুজ ঘাসের উপর খালি পায়ে নাচ করতে দেখা গেছে তাঁদের। ভিডিওতে সবচেয়ে নজর কারা দৃশ্য হল প্রত্যেকটি বাচ্চার মুখের এক্সপ্রেশন। প্রত্যেকটি বাচ্চার বয়স এখানে খুব জোর ছয় কি সাত বছরের হবে। আর এই বয়সে তারা যেভাবে নিত্য পরিবেশন করেছে তা বড় কোন ডান্সার কেউ হার মানিয়ে দেবে। এই জনপ্রিয় গানের তালে অসাধারণ পারফরম্যান্স করে সকলের নয়নের মনি হয়ে উঠেছে তারা।

তাদের অসাধারন এই নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এইটুকু বয়সে তাদের এত সুন্দর নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গেছেন নেটিজেনরা। একেবারে একটি মিষ্টি নাচের ভিডিও। ভিডিওতে দেখবার বিষয় হল কি সুন্দর তারা নাচের প্রত্যেকটি স্টেপ মনে রেখেছে যা এইটুকুনি বয়সে কিন্তু সত্যিই খুব কঠিন। ভিডিওতে দেখানো প্রত্যেকটি বাচ্চাই খুব সুন্দর ভাবে নাচ করেছে। মানুষজন তাঁদের নাচে প্রশংসিত হয়ে ভবিষ্যতে তাদের আরো এভাবেই এগিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করেছেন। বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে DLS Chinmay নামের একটি একাউন্ট থেকে। বর্তমানে এই অসাধারণ নাচের ভিডিওটি দেখেছেন ১৬ লক্ষ মানুষ আর লাইক করেছেন ৪৪ হাজার মানুষ। বর্তমানে ভিডিওটি খুব পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে আর অসংখ্য কমেন্ট হতেও দেখা গেছে ভিডিওটিতে।