শিশু শিল্পী মোহাম্মদ ফায়েজের হাত ধরে রোমান্টিক মুডে গান গাইলেন ক্যাপ্টেন অরুনিতা, ভাইরাল ভিডিও

মঞ্চে একের পর এক জোরকদমে কম্পিটিশন চলছে। এমনকি অনেক বড় বড় শিল্পীদেরও আমন্ত্রিত করা হচ্ছে মঞ্চে। অডিশন পর্ব থেকে পার্টিসিপেন্টদের,

অসাধারণ পারফরম্যান্স কাঁপিয়ে তুলেছে সুপার সিঙ্গার সিজন-২ এর মঞ্চ। এই মঞ্চে সবচেয়ে ফেমাস পার্টিসিপেন্ট হয়ে গেছে মোহাম্মদ ফয়েজ।

মোহাম্মদের গানের গলা শুনে এখন মুগ্ধতায় ভাসছে গোটা দেশ। তার গানের গলার প্রশংসা করছে সকল মানুষ। এইটুকুনি বয়সেই এত সুন্দর,

সে গান গায় যা শুনলে মন ছুঁয়ে যাবে। এদিকে দেখতে গেলে তার হয়তো অত কোন গানের প্রশিক্ষণ নেই, কিন্তু তাও দেখুন এত দুর্দান্তভাবে মোহাম্মদ গান গায় যা শুনে প্রশংসা করতে বাধ্য হবেন আপনি নিজেও। মাঝে মধ্যেই তাঁর গানের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা যায়। তাই সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউব থেকে। এবারে ফায়েজ কে গান করতে দেখা গেল তার ক্যাপ্টেন অরুনিতার সঙ্গে। যেমন অসাধারণ গানের গলা অরুনিতার তেমনি অসাধারণ গানের গলা ফায়জের। ভিডিও শুরু হতে মহম্মদের গান শুনতে পাওয়া গেল। কিশোর কুমার এবং আলকা ইয়াগনিক এর গাওয়া “তুমসে বারকার” গানটি মঞ্চে একসাথে গাইতে দেখা গেল অরুনিতা আর ফায়েজ কে। তাঁদের দুজনেরই গানের গলার কোন প্রশংসাই হয় না।

এত সুরেলা কন্ঠে তারা দুজনেই এই গান মঞ্চে এই দিন গেয়েছে যা শুনে মুগ্ধ হয়ে গেছে প্রতিটি বিচারক এবং দর্শকরা। মোহাম্মদ আর অরুনিতার এই যুগলবন্দী পারফরমেন্স দেখে মুগ্ধ হয়েছে নেট জনতারাও। মোহাম্মদ ফায়েজ এই ভাবেই একের পর এক দুর্দান্ত পারফরমেন্স দিয়ে চলেছে। মঞ্চে এই দিন বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত করা হয়েছিল বিখ্যাত অভিনেত্রী জয়াপর্দাকে। আর মঞ্চে পরপর তারই সিনেমার দুটো গান মোহাম্মদ সকলকে মুগ্ধ করে দিল। এরপর ফায়েজকে অরুনি তার সঙ্গে গাইতে শোনা গেল “ডাফলি বালে” গানটি। আর এই গান গাওয়ার সময় মঞ্চে সকলে ডাফলি বাজাতে শুরু করল। এমনকি অভিনেত্রী জয়াপর্দার হাতেও দেখা গেল তিনি মোহাম্মদের গান শুনে এতটাই মুগ্ধ হয়ে গেছেন যে উঠে দাঁড়িয়ে তিনি ডাফলি বাজিয়েছেন।

এমনকি তাদের গানের সঙ্গে দেখা গেল হিমেশ রেশমিয়ার সাথে উঠে দাঁড়িয়ে এই অভিনেত্রী নাচ করেছেন। আসলে মোহাম্মদ আর অরুনিতার গান শুরু হওয়ার পরেই গোটা মঞ্চ যেন কেঁপে উঠেছিল। এদিকে দেখা যায় পার্টিসিপেন্ট ক্যাপ্টেন সকলেই ডাফলি বাজাচ্ছিল। প্রত্যেক সপ্তাহে মোহাম্মদ এইভাবেই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে গোটা দেশের মন জিতে নেয়। প্রত্যেকবার এভাবেই মেলোডিভরা গান গেয়ে সকলের মন ভরিয়ে দেয় সে। এবার মনে হচ্ছে পবনদ্বীপের জায়গা দখল করবে মোহাম্মদ ফায়েজ। ভিডিওটি ইউটিউবের The Great Videos নামক চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। ৩৭২ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছে এবং লাইক করেছে ৪.৭ হাজার মানুষ। নেটিজেনরা আবার অসংখ্য কমেন্টও করেছেন।