মাত্র ১৩ মাস বয়সে ছেলে কেশবকে নিয়ে গান গেয়ে শেখাচ্ছেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল ভিডিও

ছেলেকে নিয়েই কেটে যায় তাঁর দিন। এক বছর তিন মাসের কেশবই এখন তাঁর পৃথিবী। মধুবনী ঘোষ৷ বিয়ের পর তিনি অবশ্য এখন গোস্বামীই ৷

স্বামীর নাম রাজা গোস্বামী। ছোটপর্দায় রাজাও বেশ জনপ্রিয়। ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় অভিষেক ঘটে তাঁর।

ওম, তোড়ার প্রেমের কাহিনিতে মজেছিল দর্শকও। সেই পর্দার প্রেমই বাস্তবে রূপ পায়। ওম, তোড়া অর্থাৎ রাজা, মধুবনি জুটি পর্দার সামনে এবং পিছনে,

দু’জায়গায়ই হিট। ভালবাসা ডট কমের পর ছোটপর্দায় খুব বেশি দেখা যায়নি মধুবনিকে। তারপরই বিয়ে,সন্তান। এখন ঘোরতর সংসারী মধুবনি। অর্থাৎ সারাক্ষণ কেশবকে নিয়েই দিন কেটে যায় মধুবনীর। যদিও বা কিছুদিন আগে মধুবনী আর রাজা কে দেখা গিয়েছিল ইসমার্ট জোড়ির মঞ্চে। এইসব ছাড়াও রাজা আর মধুবনীর নামে একটি তাদের ইউটিউব চ্যানেল আছে এটা তাদের ভক্তরা প্রায় সকলেই জানেন। সেখানে নিত্যদিন ছেলের সবকিছু তাছাড়া কোথাও ঘুরতে গেলে সেই সব ধরনের ভ্লগ শেয়ার করেন রাজা মধুমনি। সম্প্রতি মধুমনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্টে ছেলেকে কেশবের সাথে একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি দেখে অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে ছেলেকে নিয়ে গান করছেন মধুবনী। ভিডিওতে দেখা গেছে ঘরের মেঝেতে ছোট্ট ছেলেকে নিয়ে বসে রয়েছেন মধুবনী।

যদিও বা ছোট্ট কেশব মায়ের কোলে নয় নিজেই একা মেঝেতে বসে রয়েছে মায়ের পাশে। মধুবনী ছেলেকে একটি গান গেয়ে শোনায় আর দেখা যায় মায়ের সাথে ছোট্ট কেশব ও গান গাওয়ার চেষ্টা করছে। ভিডিও দেখে তো পুরো ভক্তরা অবাক ছোট্ট কেশবের গলা দিয়ে এখনো ঠিক করে কথাই বেরোয়নি আর সে মায়ের সঙ্গে গান গাওয়ার চেষ্টা করছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যায় ছোট্টকে কেশবকে একটি হলুদ রঙের গেঞ্জি প্যান্ট পরিয়ে রেখেছেন মধুবনী। আর নিজেও একটি গোলাপি রঙের পোশাক পড়ে রয়েছেন। হঠাৎ করেই ছেলের দিকে তাকিয়ে মধুবনী গেয়ে ওঠেন “এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না গো মন”। আর তখনই দেখা যায়, সঙ্গে সঙ্গে ছোট্ট কেশব ও মায়ের গান শুনে গুনগুন করে মুখ দিয়ে একটু আওয়াজ বের করে।

আর ছোট কেশব কিন্তু তখন বিস্কুট খাচ্ছিল বিস্কুট খেতে খেতেই সে মায়ের সঙ্গে একটু গলা মেলায়। ভিডিওটি একদম মন ছুঁয়ে গেছে ভক্তদের। পুরো একটি অবাক করে দেওয়া ভিডিও এইটুকুনি বয়সে সে এখন অব্দি কিছুই বুঝতে পারেনা কিন্তু মায়ের সঙ্গে গুনগুন করে আওয়াজ বের করার চেষ্টা করেছে গলা দিয়ে। কেশবকে নিয়েই এভাবে কাটছে রাজা মধুবনীর ভরাট সংসার। সম্প্রতি এই জুটিকে অনেকদিন পর ছোটো পর্দায়, একটি রিয়েলিটি শো-তে দেখা গেছে। রাজা স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করলেও, মধুবনী অনেকদিন রুপোলি জগৎ থেকে বিরতিতে আছেন। কিন্তু কেশবের বাবা মা-কে আবার একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য যে দর্শক বেজায় আগ্রহী, তা আর বলার অপেক্ষা রাখেনা। ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন মাত্র কিছু ঘন্টার মধ্যেই ৬০ হাজারেরও বেশি মানুষ আর ইতিমধ্যে প্রায় হাজারের কাছাকাছি লাইক সংখ্যা হতে চলেছে। আর এদিকে তো ভিডিওর কমেন্ট বক্সে মিষ্টি মিষ্টি কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন ভক্তগণেরা।