ছোট্ট মেয়েকে কোলে নিয়ে ‘মানিকে মাগে হিতে’ গানে অসাধারণ ভঙ্গিতে ড্যান্স করে সকলকে মুগ্ধ করলো বাঙালি বৌদি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একেবারে অবিশ্বাস্যকর একটি ভিডিও। যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে সকলেই। সিংহলি ভাষায় “মানিকে মাগে হিথে” গান শুনে মুগ্ধ হয়ে হাসতে শুরু করলো ছোট্ট শিশু। প্রসঙ্গত, ব্যাপক ট্রেন্ডিং হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এই গানটি কোন হিন্দি কিংবা ইংলিশ গান নয়। এটি সম্পুর্ন শ্রীলংকার ভাষায় গাওয়া একটি গান। সিংহলি ভাষায় এই গানটির নাম হল “মানিকে মাগে হিথে”।

সিংহলি ভাষার সঙ্গে আমরা সেভাবে কেউ পরিচিত নই। কিন্তু বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং এই গান। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু ট্রেন্ডিং গানের ভিডিও। কখনো “বাচপান কা পেয়ার”, কখনো “পরম সুন্দরী”, কখনো আবার “পানি পানি”। তারই মত এবার ভাইরাল হয়ে গিয়েছে, “মানিকে মাগে হিথে”। এই গানটি গেয়েছেন শ্রীলংকার কন্যা ইয়োহানি দ্য সিলভা।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় গায়িকা হয়ে উঠেছেন তিনি। গান গাওয়ার পাশাপাশি লিরিসিস্ট এবং সংগীত প্রযোজকও তিনি। ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা ট্যুইটার, যেখানেই দেখি না কেন, এই গানটিই শুনতে পাওয়া যাবে। গানের ভাষা দুর্বোধ্য হলেও এই গানের সুর সত্যিই একেবারে দেশ দেশান্তরে শ্রোতার অন্তরে গিয়ে ছুঁয়েছে। গানটি এতটাই ভাইরাল হয়েছে যে সারা বিশ্বের একাধিক তারকা এই গানে ইনস্টা রিল বানিয়েছেন ইতিমধ্যেই।

এবার এই গান শুনে হেসেই অস্থির ছোট্ট এক শিশু। বাবার কাছে আদর খেতে খেতে গান শুনিয়ে মিষ্টি হাসছে সে। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি শিশু লাল-সাদা একটি জামা পড়ে বিছানায় শুয়ে রয়েছে। তার বাবা তার সাথে খুনসুটি করছে। সেই সময় ভিডিওটি রেকর্ড করে নেওয়া হয়েছে। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে সিংহলি গান “মানিকে মাগে হিথে”।

গান শুনে খিলখিলিয়ে হাসছে ছোট্ট শিশুটি। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ মাম্পি যাদব। নাচগানের ভিডিওর মাধ্যমে ভাইরাল হয়েছেন তিনি। তারই মেয়ে হলো এই শিশুটি, নাম হল মাইরা। মায়ের মত মেয়েও এখন সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি হয়ে উঠছে ধীরে ধীরে। মাম্পি রাহুল নামক ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যাবে মাইরার জনপ্রিয়তা কতটা।

 

View this post on Instagram

 

A post shared by Myra yadav (@myrayadav2021)


ছোট্ট শিশুটির হাসি সত্যিই নজরকাড়া। সেইজন্যই তো মাইরার সঙ্গে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে ব্যাপক ভাইরাল হয়ে যায় সেই সব ভিডিওগুলি। সাম্প্রতিক ভিডিওটি পোস্ট করা হয়েছে মাইরার ফ্যান পেজ থেকে। দেড় লাখেরও বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শিশুটিকে।