একেই বলে মায়ের মমতা! মা হারানো ছোট্ট বাঁদরের বাচ্চাকে নিজের ছেলের মতো আদর করে খাবার খাওয়াচ্ছে এই বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

আপনারা তো সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের জীবজন্তুর ভিডিও দেখে থাকেন যেমন কখনো সাপের ভিডিও কখনো বা আগের ভিডিও আবার কখনো,

নানান রকমের পশু পাখির ভিডিও। কিন্তু এবারে এমন একটি ভিডিও ভাইরাল হলো যা দেখে আপনারা একটু হলেও অবাক হবেন।

সম্প্রতি একটি ছোট্ট বাঁদর বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বাঁদরটি কোনক্রমে হয়তো তার মায়ের কাছ থেকে আলাদা হয়ে গেছিল।

আর সেই বাঁদরকেই এখন নিজের ছেলের মত আদর করে যত্নে বড় করছেন এক বৌদি। আর বাঁদরটা এখন সেই বাড়ির পোষা জন্তু। একেবারে মাতৃস্নেহে লালন পালন করেন এই বাঁদর বাচ্চাকে এই বৌদি। মহিলাটির নাম মোনালিসা। এই মিষ্টি ভিডিও দেখে মজা পেয়েছেন অনেকেই। জানিয়ে রাখি এই বাঁদর ছানার নাম হচ্ছে সুন্দরী চুলবলি। হ্যাঁ ভালোবেসে এই নামটাই রাখা হয়েছে এই বাঁদর বাচ্চার। ভিডিও শুরু হতেই দেখা গেল জানালায় চুপচাপ বসে রয়েছে বাঁদর ছানাটি। দেখা গেল সে বসে বসে ঘুমোচ্ছে তারপর তাকে ডাকা হল। একটা চেনের সঙ্গে জানলায় বাঁধা ছিল বাঁদর ছানাটি যেই তাঁর চেনটি খুলে দেওয়া হলো সঙ্গে সঙ্গে সে এক লাফ দিল বিছানায়। এরপর একটি বাচ্চা ছেলে বাঁদর টির চেইন ধরে তাকে সেই ঘর থেকে বাইরে নিয়ে এলো।

এরপর এই বৌদি তাকে সিঁড়ি থেকে নামিয়ে কোলে করে নিয়ে বসলো। যেরকম কোন মা তার সন্তানকে নিয়ে বসে। দিয়ে সিঁড়িতে বসে বাঁদর ছানাটাকে নিজের ছেলের মত আদর করে খাবার খাইয়ে দিল। দেখা গেল মায়ের কোলে বসে চুপচাপ বাঁদর ছানাটি আপেল খাচ্ছে। সে কিন্তু কোল থেকে একটুও উঠে যায়নি উল্টে একদম চুপচাপ বসে থেকেছে। একদম এদিক ওদিক দেখতে দেখতে মায়ের হাত থেকে চুপচাপ আপেল খেল বানর ছানাটি। দেখা গেল আপেল খেতে খেতে মায়ের কাছে একটু আদরও খেয়ে নিচ্ছে সে। এরপর এই বৌদি বাঁদর টিকে কোলে করে নিয়ে রান্নাঘর থেকে একটু বাটিতে জল এনে তাকে খাওয়ালো। তারপর বিছানায় বসে চুপচাপ একটা চামচ দিয়ে বাঁদর ছানাটিকে জল খাইয়ে দিলেন এই বৌদি।

দেখা গেল বাঁদর ছানাটিও চুপচাপ কোনরকম লাফালাফি না করে জল খেয়ে নিল। তারপর বাঁদর ছানাটিকে কোলে করে নিয়ে একটু বাইরে গেল এই বৌদি। মহিলাটির কোলে ওঠে এদিক ওদিক সে দেখে যাচ্ছে। এরপর দেখা গেল এই বৌদি ঘুমোচ্ছেন আর তার মাথার ওপর মা কে জড়িয়ে ধরে ঘুমোচ্ছে বাঁদর ছানাটি। পুরো একটি মা আর সন্তান একসাথে ঘুমাচ্ছে এই দৃশ্যই ফুটে উঠেছে। এইজন্যেই বলা হয় মা শব্দের কোন তুলনা হয় না। একেই বলে মায়ের মমতা। একেবারে নিজের সন্তানের মত স্নেহ আদর দিয়ে এই বাঁদর ছানাকে একটু একটু করে বড় করছেন এই বৌদি। আর এই বাঁদর বাচ্চাও এই বৌদিকে খুবই ভালোবাসে, তা এই ভিডিও দেখে স্পষ্ট। ভিডিওটি এক বছর পুরনো কিন্তু পুনরায় সোশ্যাল মিডিয়ায় খুব পরিমাণে ভাইরাল হচ্ছে। Badri Narayan Bhadra নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ৫৯ হাজার মানুষ বর্তমানে এই ভিডিও দেখেছেন এবং লাইক করেছেন ১.৭ হাজার মানুষ। অসংখ্য মানুষের কমেন্ট হতেও দেখা গেছে ভিডিওটিতে।