কলকাতার খোলা রাস্তায় ধারাবাহিকের খুকুমনির উদ্দাম নাচ! দীপান্বিতার নাচে মুগ্ধ সোশ্যাল মিডিয়ার মানুষজন, আরো একবার ভাইরাল হল অভিনেত্রীর রিল ভিডিও

পেঁপে দিয়ে চেপে শিলনোরায় বেঁটে…. হ্যাঁ, বাকিটা নিশ্চয়ই আউরে ফেললেন আপনি? ‘খুকুমণি হোম ডেলিভারি’র দৌলতে টেলিপাড়ায়,

বেশ চেনা নাম দীপান্বিতা রক্ষিত। স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালে মুখ‍্য চরিত্রে ছিলেন তিনি। যদিও ধারাবাহিকে তার অতিরঞ্জিত,

চরিত্রের অভিনয় দেখে দর্শকরা নিন্দামন্দ করত। তাই খুব অল্প সময় চলেই টিআরপির অভাবে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

তবে তারপরেও দর্শকমনে রয়ে গিয়েছে খুকুমণির চরিত্রটি। বর্তমানে তিনি ডান্স ডান্স জুনিয়রের মেন্টর। তবে যত যাই হোক স্যোশাল মিডিয়াতে পরিচিতি বাড়ছে দীপান্বিতার। বর্তমানে তাঁর দুই লাখ পঁচিশ হাজার ফলোয়ার্স। তাঁদের জন্য নিয়মিত ছবি ভিডিও পোস্ট করেন দীপান্বিতা। আগে খুকুমণি হোম ডেলিভারির সেট থেকে করতেন বেশীর ভাগ, এখন সেসব ব্যাতিরেকে শেয়ার করছেন রোজনামচাও। এই যেমন সম্প্রতি মর্নিং ওয়াক করতে গিয়ে রিল ভিডিও বানিয়ে ফেললেন দীপান্বিতা।

শীতের সকালে আয়েশি কুয়াশা আর হালকা ঠান্ডার রেশ। পার্কগুলোতেও ভোর ভোর আর কাউকে ব্যায়াম করতে দেখা যায়না। আর সেই সুযোগেই রিল ভিডিও বানিয়ে ফেললেন দীপান্বিতা। ভোরবেলা হাঁটতে বেরিয়েছিলেন ম্যাচিং মভ পোশাকে। শর্ট স্যোয়েটশার্ট আর ট্রাউজার পড়ে খোলা চুল উড়িয়ে ‘তারে গিন গিন’ গানে একদফা নেচে ফেলেছেন দীপান্বিতা। তার নাচের দক্ষতা সম্পর্কে আমরা কমবেশী পরিচিত। ডান্স ডান্স জুনিয়রের চলতি সিজনেও মেন্টর হিসেবে কাজ করেছিলেন দীপান্বিতা।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে দীপান্বিতা লিখেছেন, “বরযাত্রীতে সকলে যা করে”। নাচকেই ইঙ্গিত করেছেন অভিনেত্রী। একদিন‌ও হয়নি দীপান্বিতা ভিডিওটি পোস্ট করেছেন, এর‌ইমধ্যে কুড়ি হাজার মানুষ লাইক করেছে তাঁর ভিডিও। কমেন্ট করে তাঁর নাচের প্রশংসা করেছে নেটিজেনরা। প্রসঙ্গত, খুকুমণি হোম ডেলিভারির পর আর মেগাতে কোনোরকম কাজ করতে দেখা যায়নি দীপান্বিতাকে। মাঝে ডান্স ডান্স জুনিয়র রিয়ালিটি শো তে মুখ দেখালেও দর্শকরা অপেক্ষায় আছেন ফের কবে সে ধারাবাহিক নিয়ে ফিরবে।