কলকাতার স্টেজে গিটার বাজিয়ে গান গাইতে গাইতে অরুনিতাকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো পবনদ্বীপ, তুমুল ভাইরাল ভিডিও

অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল ১২। অনেক সংগীত বিশেষজ্ঞদের মতে এই সংগীতের সেরা মঞ্চ যেখানে শিল্পীদের জন্ম হয়।

এইবার ইন্ডিয়ান আইডল ১২-ই দিল দুই স্পেশাল স্টার, তারা হলেন এই সিজনের প্রতিযোগী অরুনিতা ও পবনদ্বীপ।

এই সিজনের প্রতিযোগিতারি প্রথম থেকেই দর্শকদের জন্য সুন্দর সুন্দর গান গেয়ে তাঁদের মন জয় করেছেন। কিন্তু সেদিনের সবচেয়ে নজরকাড়া,

দুই প্রতিযোগী হলো পবনদ্বীপ ও অরুনিতা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে তাঁদের দুজনের রোমান্টিক মুহূর্ত তৈরি হয়েছে বারবার। ভক্তরা সাধ করে এই জুটিকে নাম দিয়েছেন অরুদ্বীপ, যা এক ট্রেন্ডিং হ্যাশট্যাগে পরিণত হয়েছিল। অরুনিতা-পবনদ্বীপ জুটির গান শুধু এদেশীয়দের মধ্যেই নয়, বিদেশিদের মধ্যেও বেশ জনপ্রিয়। শোতে থাকাকালীন পবনদ্বীপ এবং অরুনিতার দারুন রসায়ন দর্শকদের সামনে উঠে এসেছিল। এমনকি তাদের দুজনের সম্পর্ক নিয়েও চলেছিল জোর গুঞ্জন। প্রথমেই অরুনিতা এবং পবনদ্বীপ জানিয়েছিলেন তাঁরা কেবল একে অপরের ভালো বন্ধু। তবে শো শেষ হয়ে যাওয়ার পরেও তাদের রসায়নে এতোটুকু ঘাটতি পড়েনি। বড়ং দিন প্রতিদিন বেড়েই চলেছে। ইন্ডিয়ান আইডল শো শেষ হয়ে গেলেও বেশিরভাগ সময়ই একসাথে দেখা যায় পবনদ্বীপ অরুনিতাকে। সম্প্রতি কিছুদিন আগেই শেষ হলো সুপারস্টার সিঙ্গার সিজন-২।

আর সেখানেও ক্যাপ্টেনের স্থানে ছিলেন অরুনিতা এবং পবনদ্বীপ। তবে তাঁরা অনেকবার একথা বলেছেন যে তাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই কিন্তু একথা মানতে নারাজ হয় তার ভক্তরা। বেশিরভাগ সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাদের নিয়ে বিভিন্ন ভিডিও। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হবে যেখানে দেখা গেল সাদা রংয়ের পোশাক পড়ে অরুনিতা এবং হাতে গিটার নিয়ে পবনদ্বীপ একটি দুর্দান্ত পারফরম্যান্স করল। ভিডিওটি ইন্ডিয়ান আইডল চলাকালীন ভিডিও। শুরুতেই দেখা গেল অরুনিতা পবনদ্বীপকে বললো, “আপ হামারি আখমে দেখিয়ে হামারি তুমারি দোস্তি নাজার আ রাহি হে, ইয়ে খা লো ওর ইজহার কারো”। এরপর অরুনিতা পবনদ্বীপের জন্য ভালোবেসে কিছু একটা খাবার এনেছিল সেটা প্রথমে পবনদ্বীপ খায় এবং তারপর নিজে হাতে করে অরুনিতাকেও খাইয়ে দেয়।

এই দেখে মঞ্চে উপস্থিত সকলেই মুচকি মুচকি হাসে। এই সময় এমনটাও রোটে ছিল যে অরুনিতা আর পবনদ্বীপ আলাদা আলাদা হয়ে গেছে আবার অনেকের মতে অরনিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজন কখনোই আলাদা হতে পারে না। কারণ অরুনিতা আর পবনদ্বীপ ইন্ডিয়ান আইডল চলাকালীনও দুজন দুজনের ক্যারিয়ারের জন্য সাহায্য করছিলেন। যখন পবনদীপ ইন্ডিয়ান আইডলের বিজেতা বলে ঘোষিত হয় তখন কিন্তু পবন্দীপের মধ্যে একটুও চেঞ্জ দেখা যায়নি, যে তিনি এখন ইন্ডিয়ান আইডলের বিজেতা হয়ে গেছে। এমনকি পবনদ্বীপ অরুনিতাকেও নিজের সাথেই রেখেছিল। এরপর অনেকেরই মনে সন্দেহ ছিল যে অরুনিতা আর পবনদ্বীপ কি ইন্ডিয়ান আইডলের পর আলাদা আলাদা হয়ে যাবে। তবে তাদের দুজনকে আবারও একসাথে দেখা গেল সুপারস্টার সিঙ্গারের মঞ্চে। তাই এই থেকে স্পষ্ট যে অরুনিতা আর পবনদ্বীপের বন্ধুত্ব কখনোই শেষ হবার নয়। ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়েছে, Pawandeep Arunita নামের একটি ইউটিউব চ্যানেল থেকে। গত পাঁচ মাস আগে ভাইরাল হওয়া এই ভিডিওটি বর্তমানে এখন দেখেছেন ৫০ হাজার মানুষ। সাথে ভিডিওটিতে অসংখ্য মানুষ লাইক ও করেছেন।