জীবন থেকে মুছে ফেলতে পারছেন না শ্রাবন্তীকে, সম্পর্ক জোড়া লাগাতে তৎপর তৃতীয় স্বামী রোশন সিং

টলিপাড়ায় ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। একদিকে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান- নিখিল-যশ অন্যদিকে শ্রাবন্তী-রোশন তর্জা।

এরমধ্যেই যেন কাহানিতে এল বড় টুইস্ট। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে, আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই জানা গেল,

ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। তাহলে শ্রাবন্তীর নতুন প্রেমিকের কী হবে, জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাঙা সংসার জোড়া লাগাতে মরিয়া রোশন সিং। স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ছাড়তে নারাজ। তিক্ততা ভুলে ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান তিনি।

আর আবেদন জানিয়েই সোমবার “রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস” -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন।

তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। জানা গিয়েছে,

আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষের রোশনের।

এই বিষয়ে রোশনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, এখনও কোনওরকম জবাব মেলেনি। আদালতের তরফে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে,

জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে। তবে রোশন সিং এর এই “বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা” ধারার মামলা দেখে সমালোচকরা বলছেন,

হয়তো বিবাহ বিচ্ছেদের খোরপোষ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতে এই পদক্ষেপ রোশনের। যদিও এই বিষয়ে রোশনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো রকম উত্তর দিতে চাননি।