জাতীয় মঞ্চে রোম্যান্টিক গান গাইতে গাইতে অন্তরঙ্গ রোম্যান্সে নেচে মঞ্চ কাঁপালো চিরাগ-কাব্যেয়া জুটি, ভাইরাল ভিডিও

শুরু হয়ে গেছে সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১৩। জোর কদমে হাড্ডাহাড্ডি লড়াই চলছে প্রত্যেকটি পার্টিসিপেন্টের মধ্যে।

ইতিমধ্যেই সকল পার্টিসিপেট হয়ে উঠেছে ভক্তদের কাছে অনেক বেশি পছন্দের। তবে এই সিজনের জনপ্রিয় একটি জুটি হয়ে উঠেছে চিরাগ এবং কাব্যেয়া।

এই জুটি ইতি মধ্যেই ভক্তদের মনে জায়গা করে নিয়েছে। তাদের একসাথে গান গাওয়া থেকে শুরু করে একসাথে রোমান্সের মুহূর্ত নজর কাটছে ভক্তদের।

ইতিমধ্যেই সম্প্রতি ভাইরাল হয়েছে চিরাগ এবং কাব্যেয়া কে নিয়েই একটি ভিডিও। যেই ভিডিওর শুরুতেই দেখা গেল চিরাগ এবং কাব্যেয়া কে দুর্দান্তভাবে গান গাইতে। তাদের গান শুনে প্রত্যেকটি বিচারক মুগ্ধ হয়ে গেলেন। এমনকি তারা এখন একসাথে যে গান গায় সেই গানই ভক্তদের মনে ধরে। সম্প্রতি মঞ্চের তাদের দুজনকে একসাথে গাইতে দেখা গেল, “তুম তো ধোকেবাজ হো” গানটি। প্রথমেই গান শুরু করলো কাব্যেয়া এবং তারপরে তার সাথে গলা মেলালো চিরাগ। দুজনের একসাথে গান গাওয়া এবং চোখে চোখ রেখে দুজনের প্রতি মুগ্ধ হয়ে যাওয়া সকলের নজর কেড়ে নিয়েছে। এখন দেখার বিষয় হল চিরাগের ভালোবাসার প্রভাব কতটা কাব্যেয়ার উপর পরে। কিন্তু ইন্ডিয়ান আইডলের মঞ্চে তাদের একসাথে পারফরম্যান্সে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে কিছুদিন আগে উপর আমন্ত্রিত করা হয়েছিল বলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা গোবিন্দাকে।

গোবিন্দার সামনে তাল সিনেমার গান গেয়ে চিরাগ এবং কাব্যেয়া পুরো মঞ্চ কাঁপিয়ে তুলল। তাদের গানের সাথে এই দিন গোটা মন্ত্র নেচে উঠলো। ঋষি এবং বিদিপ্তা ও চিরাগ এবং কাব্যেয়ার জুটি এখন ইন্ডিয়ান আইডলের মঞ্চে সবচেয়ে জনপ্রিয় জুটি হয়ে উঠেছে। ইন্ডিয়ান আইডলের মঞ্চে সকল পার্টিসিপেন্ট এখন দুর্দান্ত পারফরম্যান্স দিচ্ছে। কিন্তু এই চারজন একেবারে প্রতিদিন মঞ্চ কাঁপাচ্ছে। তাদের গান শুনে মুগ্ধ হয়ে যাচ্ছে গোটা দেশ। এমনকি এই দিন মঞ্চে গোবিন্দা চিরাগ এবং কাব্যেয়ার গানের সাথে নাচ পর্যন্ত পড়ে গেছেন। কারণ তাদের দুজনের একসাথে গান গাওয়া গোবিন্দার খুবই পছন্দ হয়েছিল। সম্প্রতি এই ভিডিওটি মাত্র কিছুদিন আগেই ইউটিউবে News Attack নামের একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। এর মধ্যেই ভিডিওটি ৪.৭ হাজার ভিউস অতিক্রম করে চলে গেছে।