হাতে শাখা পলা, পরনে কালো বিকিনিতে হট ফিগারে নেটিজেনদের মনে ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়

চলতি বছরেই দুবাইয়ের ব্যবসায়ী সূরজ নাম্বিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী মৌনী রায়। বিয়ের পরই হানিমুনের জন্য উড়ে গিয়েছেন কাশ্মীরে। সেখানে গিয়ে একের পর এক হানিমুন সফর থেকে ছবি শেয়ার করে চলেছেন মৌনী রায়। যেখানে একেবারে সেক্সি লুকে পোজ দিয়েছেন তিনি।

যাঁর বোল্ড লুক ও হট ফিগারের ঝড়ে এক কথায় রাতের ঘুম উড়ে গিয়েছে তাঁর ভক্তদের। ছবিতে দেখা গিয়েছে কালো রঙের এক সুইমিং ড্রেস পড়ে রয়েছেন তিনি। তার সঙ্গে হাতে রয়েছে শাঁখা ও পলা ও হালকা মেকআপ, খোলা চুলে দাঁড়িয়ে রয়েছেন মৌনী। পিছনে সম্পূর্ণ সাদা, বরফে ঢেকেছে গোটা এলাকা।

তবে তিনি একা নন, কাশ্মীরে বরফের মাঝেই ভাইরাল সূরজ ও মৌনী ধরা দিয়েছেন রোম্যান্টিক পোজে। সূরজের সঙ্গে হাসেখানে থেকেই নিজের ইনস্টাগ্রামে (Instagram) বিভিন্ন ভালোবাসা ও খুঁনসুটির মুহূর্ত তুলে ধরছেন মৌনি।

তবে এবার দুজনের নয় নিজের একটি খোলামেলা পোশাকের সাহসী ফটোতে কেড়ে নিয়েছেন নেটিজেনদের মন। ফটোতে দেখা গেল, মৌনি (Mouni Roy) কালো রঙের একটি সুইমিং ড্রেস পরে রয়েছেন। বেশ খোলামেলা পোশাক, হালকা মেকআপ, খোলা চুলে নজর কেড়েছে সে

একটি কাঁচের দেওয়ালের সামনে দাঁড়িয়ে হাত দুটি উপরে তুলে পোজ দিয়েছে মৌনি। পিছনে সম্পূর্ণ সাদা, বরফে ঢেকেছে গোটা এলাকা।নিমুনের রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন মৌনী রায়। বিয়ের পর প্রত্যেক দাম্পত্য জীবনে হানিমুন খুবই স্পেশাল এক মুহূর্ত তা সকলের কাছেই জানা।

সেই তালিকা থেকে বাদ পড়েননি মৌনী ও সূরজও। মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর সঙ্গে রোম্যান্সে মত্ত মৌনী, আর সেই ছবি একের পর এক ভক্তদের উপহার দিয়ে চলেছেন। অভিনেত্রী মৌনী রায় সব সময়েই সাহসী লুকে ধরা দেন। কখনও বিকিনি পড়ে ছবি শেয়ার করেন আবার কখনও স্বল্প পোশাকেও পোজ দেন তিনি।

মৌনির এমন উষ্ণতা বাড়ানো পোজ যা অনায়েসেই পুরুষ নেটিজেনদের মন কাড়তে বাধ্য। বক্ষ বিভাজকা সম্পূর্ণ স্পষ্ট তার এই ফটোতে যা কামুক নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করবেই। তবে সব থেকে আশ্চর্যের তার হাতের ‘শাখা-পলা’। বলিউডের (Bollywood) প্রথম সারির নায়িকা,

যে সুইম ড্রেস পরেও নিজের ঐতিহ্য ও বাঙালিয়ানাকে কোনো ভাবেই ভুলে যায়নি। বরং আরও কোটি কোটি মহিলার কাছে এক উদাহরণ হিসাবে নিয়ে যাচ্ছেন মৌনি। ক্যাপশনে মৌনি লিখেছে – ‘যদি এই তুষারপাত একটি চুম্বন হয় তাহলে আমি তোমাকে একটি তুষারঝড় পাঠালাম’।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)


ফটোর সাথেই সুন্দর তার ক্যাপশনটি ও। তবে বলাই বাহুল্য, তার ফটোর উষ্ণতায় গুলামর্গ (Gulmerg)-এর বরফ ও ধীরে ধীরে গলতে শুরু করবে অবশ্যই। ‘আর কত হট হবে মৌনি দিদি, এমন সুন্দর তুমি’ – লিখেছেন এক নেটিজেন।