বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাসের সঙ্গে দুর্দান্ত সুরে গান গাইলেন বলিউড তারকা গোবিন্দ, তুমুল ভাইরাল ভিডিও

গত ২৩ শে এপ্রিল থেকে শুরু হয়েছিল সুপারস্টার সিঙ্গার সিজন-২। ১৫ বছর বয়স অব্দি সকল প্রতিযোগী ছিল এবারের সুপারস্টার সিঙ্গার এর মঞ্চে।

বিচারকের স্থানে ছিলেন জাভেদ আলি আলকা ইয়াগ্নিক এবং হিমেশ রেশমিয়া। আর ক্যাপ্টেনের স্থানে ছিলেন সালমান আলী,

শানমুখপ্রিয়া মোহাম্মদ দানেশ, অরুনিতা আরও পবনদ্বীপ। প্রতিযোগীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দিনের পর দিন বেরে চলেছিল।

আর শেষ পর্যন্ত বিজেতার খেতাব জিতে নিয়ে গেল মোহাম্মদ ফায়েজ। তবে এই মঞ্চে সব সময় সবচেয়ে অন্যতম একজন প্রতিযোগী ছিল প্রাঞ্জল। প্রভু প্রাঞ্জল একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকিরের সাথে আলাপ হয়েছিল নদীয়ার ছেলে প্রাঞ্জলের আর সেই ফকির বাবাই তার হাতে তুলে দেয় দোতারা। যা এখন হয়ে উঠেছে প্রাঞ্জল এর জীবনসঙ্গী। গানের জগতে ফকির বাবার হাত ধরে অনুপ্রবেশ করার এমন মনমুগ্ধকর সুযোগ আসায় বড় হয়ে সেও ফকির বাবার দেখানো জীবনাদর্শের পাঠকেই পাথেয় করে হয়ে উঠতে চায় একজন বড় ফকির,বর্তমানে সেই স্বপ্ন নিয়েই বেঁচে রয়েছে ছোট্ট এই ছেলে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। ভাইরাল ভিডিওতে দেখা গেল প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ হয়ে গেলেন বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা। আসলে হ্যাঁ মঞ্চে একবার উপস্থিত হয়েছিলেন গোবিন্দ এবং চাংকি পান্ডে একসাথে। আর সেইবার প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন অভিনেতা। আর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিও শুরু হতে প্রাঞ্জলকে গাইতে শোনা গেল মান্না দের গাওয়া “জিন্দেগি ক্যাসি হে পাহেলি হায়ে”। প্রাঞ্জলের গান শুনে উঠে দাঁড়িয়ে হাততালি দিলেন ক্যাপ্টেন সালমান আলি। এই দিন মঞ্চে প্রাঞ্জল সুর তাল লয় এমন ভাবে গান গেয়েছিল তার গানের জাদু চলে গেছিল সবার মনে। সকল বিচারকরা ও মুগ্ধ হয়ে গেলেন প্রাঞ্জলের গান শুনে। এরপর ভিডিওতে আরো কিছু পার্টিসিপেন্টের পারফরম্যান্স দেখা গেল।

এই দিন গোবিন্দা আর চাঙ্কি পান্ডে মঞ্চে এসে সকল খুদে পার্টিসিপেন্ডের গানের প্রশংসা করে গেছেন। আর পাশাপাশি প্রাঞ্জলের গানের প্রশংসাও করে ভরিয়ে দিয়েছেন গোবিন্দা। তবে গোবিন্দার সামনে কোন পারফরম্যান্স হয়নি প্রাঞ্জলের। কিন্তু গোবিন্দা মঞ্চে এসে প্রাঞ্জলের পুরনো সব পারফরমেন্সের কথা মনে করে তার প্রশংসা করে গেছে। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে প্রত্যেকটি পার্টিসিপেন্টকে আপনারা গাইতে শুনেছেন কিন্তু প্রাঞ্জলের গান এক অন্য মাত্রা নিয়ে আসে। তাই এইবার মঞ্চে প্রাঞ্জল বিজেতা না হতে পারলেও প্রত্যেকটি মানুষের মনে সে বিজেতা। সম্প্রতি এই ভিডিওটি কিছু মাস আগেই আপলোড করা হয়েছে ইউটিউব এ News Attack নামের একটি চ্যানেল থেকে। ৬৮১ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন ৪.৪ হাজার মানুষ। শত শত মানুষ এসে কমেন্ট বক্সে প্রাঞ্জল এর গানের প্রশংসা করে গেছেন।