জনপ্রিয় মঞ্চে মোহাম্মদ ফায়েজের গান শুনতে শুনতে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো নেহা কাক্কার, ভাইরাল ভিডিও

কিছু মাস আগেই শুরু হয়েছিল সুপারস্টার সিঙ্গার সিজন-২ এর মঞ্চ। জোরকদমে চলছিল এই শোয়ের হাড্ডাহাড্ডি লড়াই।

ইতিমধ্যে বাছাই পর্ব শেষ করে ফেলেছিল সুপারস্টার সিঙ্গার। এবারে মঞ্চে ক্যাপ্টেন আর স্থানে দেখা যাচ্ছিল অরুনিতা কাঞ্জিলাল,

সালমান আলী, শানমুখপ্রিয়া, মোহাম্মদ দানেশ আর পবনদ্বীপ রাজন কে। এদিকে বিচারকের স্থানে ছিল আলকা ইয়াগ্নিক, জাবেদ আলী, হিমেশ রেশমিয়া।

১৫ বছর বয়স অব্দি অংশগ্রহণ করা যেত এই শো তে। বর্তমানে এই রিয়ালিটি শো শেষ হয়ে গেছে এটা সকলেই জানেন। এবারে সুপারস্টার সিঙ্গারের বিজেতা হয়েছে মোহাম্মদ ফায়েজ। সকলের প্রিয় ফায়েজ অডিশনের প্রথম দিন থেকেই জিতে এসেছে গোটা ভারতবর্ষের মন। তার গানের গলা মুগ্ধ করেছে গোটা ভারতবর্ষের মন কে। বর্তমানে সুপার স্টার সিংগার শেষ হয়ে গেলেও মানুষের মনে এখনো অব্দি এইসব বিরাজ করছে আর করবেও। তাই সুপারস্টার সিঙ্গার মানেই প্রতিদিন ভাইরাল এই শো এর পার্টিসিপেন্টদের নানান রকমের পারফরম্যান্স। সম্প্রতি ফায়েজের একটি অসাধারণ পারফরম্যান্স ভাইরাল হয়েছে ইউটিউব থেকে। এবার দেখা গেল বলিউডের অন্যতম গায়িকা নেহা কাক্কার সাধারণের একটি পোশাক পরে ফায়েজের সাথে একটি দুর্দান্ত পারফরম্যান্স করলেন। দেখা গেল প্রথমেই ফায়েজকে অসাধারণ ভাবে গলা ছেড়ে গান গাইতে।

ফায়েজের গানের গলা সত্যিই রয়েছে এক জাদু, যা সকলের গানের গলা কে ছাড়িয়ে চলে যায়। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে প্রতিটা সময় ফায়েজ সকলের মন জিতে এসেছে। অন্যান্য পার্টিসিপেন্টরাও কিছু কম ছিল না, কিন্তু ফায়েজের গান যেন এক অন্য রকমের মাত্রা এনে দিত মঞ্চে এবং বিচারকদের মনে। ভাইরাল ভিডিওতে দেখা গেল “লাভ আজকাল” সিনেমার অরিজিৎ সিং এর গাওয়া “সায়াদ” গানটি গাইলো ফায়েজ। মঞ্চে যখনি কোন গেস্ট কে আমন্ত্রিত করা হতো তখনই তারা মুগ্ধ হয়ে যেতেন ফায়েজের গান শুনে। আর এবার নেহা কাক্কার পর্যন্ত মুগ্ধ হয়ে গেল ফায়েজের এমন কণ্ঠস্বর শুনে।

যেকোনো মানুষই ফায়েজের গান শুনে বলে ওঠে কেয়া বাত হে। ভিডিওতে দেখা গেল ফায়েজের ক্যাপ্টেন অরুনিকা ফায়েজ যখন গান করছিল তিনিও তখন ক্যাপ্টেনের স্থানে বসে গুনগুন করে গাইছিলেন। আসলে ফায়েজের গান এমনই সে যখনই গান গায় তখনই তার পাশে থাকা অন্য মানুষও গাইতে বাধ্য হয়। আর ফায়েজ এতটাই মিষ্টি এবং এতটাই কিউট যে তার মিষ্টতা সকলের মনেই ছড়িয়ে গেছে। ভক্তরা সর্বক্ষণ অপেক্ষা করে থাকে কখন ফায়েজের একটি গান শোনা যাবে। তবে ভিডিওতে দেখানো নেহা কাক্কারের সাথে ফায়েজের এই পারফরম্যান্সের মুহূর্তটি সাজানো, আসলে ভক্তরা ভালোবেসে এরকম ভিডিও প্রায়শই বানিয়ে থাকে। ভিডিওটি Crazytalk tik নামের ইউটিউব চ্যানেলে ভাইরাল হয়েছে। ৭.৩ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন এদিকে লাইক সংখ্যাও এসেছে অসংখ্য।