ক্যাপ্টেন হয়েও শিশু শিল্পী মোহাম্মদ ফায়েজের কন্ঠে গান শুনতে শুনতে মঞ্চে রোমান্টিক মুডে নাচলেন অরুনিতা, ভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-এর মঞ্চ থেকে অসাধারণ গানের প্রতিভার জন্য দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন প্রতিযোগী মোহাম্মদ ফয়েজ।

শুরু থেকেই নিজের সুরেলা গলা দিয়ে সকলকে মুগ্ধ করেছে সে। মঞ্চে ফায়েজের পারফর্ম্যান্স দেখে উপস্থিত থাকা বিচারক ও ক্যাপ্টেনরা অঝোরে কেঁদে ফেলেন।

মোহাম্মদের গানের গলা শুনে এখন মুগ্ধতায় ভাসছে গোটা দেশ। তার গানের গলার প্রশংসা করছে সকল মানুষ। এইটুকুনি বয়সেই এত সুন্দর,

সে গান গায় যা শুনলে মন ছুঁয়ে যাবে। এদিকে দেখতে গেলে তার হয়তো অত কোন গানের প্রশিক্ষণ নেই, কিন্তু তাও দেখুন এত দুর্দান্তভাবে মোহাম্মদ গান গায় যা শুনে প্রশংসা করতে বাধ্য হবেন আপনি নিজেও। এই শো এর চার মেন্টর হলেন- অরুনিতা কাঞ্জিলাল, পবনদ্বীপ রাজন, সাইলি কাম্বলে ও মোহাম্মদ দানিশ। এছাড়াও “ইন্ডিয়ান আইডল ১০” এর বিজয়ী “সালমান আলী” ও রয়েছেন তাদের সাথে মেন্টর হিসেবে। মাঝেমধ্যেই সুপারস্টার সিঙ্গার থেকে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হল। ভিডিও শুরু হতেই প্রথমে আর গান শোনা গেল আরিয়ানন্দা আর বাবুর। দুর্দান্তভাবে মঞ্চে এই দিন আরিয়ানন্দ রবীন্দ্র জৈনের গাওয়া “সুন সাইবা সুন” গানটি গাইলো।

এমনিতেই আরিয়ানন্দ অত্যন্ত মিষ্টি এবং সুমধুর। আর এই দিন আরিয়ানন্দের গান শুনে মঞ্চে এবং সকল বিচারকরা হাততালি দিয়ে ভরিয়ে দিলেন। জাবেদ আলী বলে উঠলেন, “কেয়া বাত হে”। এর পরেই মঞ্চে গান গাইতে দেখা গেল মোহাম্মদ ফায়েজকে‌। এই দিন মঞ্চে ফায়েজকে গাইতে শোনা গেল লতা মঙ্গেশকর এবং সুরেশ ওয়াদকারের গাওয়া “মেরি কিসমাত মে তু নেহি সায়েদ” গানটি। মোহাম্মদ এভাবেই মঞ্চে একের পর এক নতুনত্ব গান গায়। মঞ্চে আমন্ত্রিত সকল গেস্টদেরও মুগ্ধ করে দেয় মোহাম্মদ। সত্যিই এত দারুণভাবে মোহাম্মদ এই বয়স থেকেই গান গাইতে পারে বড় হয় তাহলে তার গানের গলা ঠিক কি হতে চলেছে এটা ভাবলেই অবাক লাগে। আসলে মোহাম্মদ যে গানটাই গায় সেই গান এত মন দিয়ে এবং এত সুন্দর ভাবে গায় যা শুনে যেকেউই প্রশংসা করতে বাধ্য। এরপর মঞ্চে গান গাইতে দেখা গেল ছোট্ট ঋতুরাজকে।

কিশোর কুমারের গাওয়া “মেরি স্বপ্ন কি রানী” গানটি এই দিন মঞ্চে গাইলো ছোট্ট ঋতুরাজ। ঋতুরাজ এর গানের গলা শুনেও মুগ্ধ হয়ে গেলেন সকল বিচারকরা এবং দর্শকরা। মুখে দুর্দান্ত এক্সপ্রেশন নিয়ে মঞ্চ কাঁপিয়ে তুলল এই দিন ঋতুরাজ। সকল ক্যাপ্টেনরাও পুরো মুগ্ধ হয়ে গেল ঋতুরাজের গান শুনে। মঞ্চে এভাবেই প্রত্যেকটি পার্টিসিপেন্ট দুর্দান্তভাবে পারফরম্যান্স করে। সকলেই তারা মেলোডি ভরা গান গেয়ে বিচারকদের মুগ্ধ করে দেয়। তবে ফায়েজের সঙ্গে এবার জোর কদমে কম্পিটিশন চালাচ্ছে মানি ও। মানিও এখন কারোর থেকে কম যাচ্ছে না। মঞ্চে একের পর এক অসাধারণ গান গেয়ে সকলের মন জিতে নিচ্ছে মানি। তাই এখন এটা বলা কঠিন এবারে বিজেতা কে হতে চলেছে। তবে মানি মঞ্চে সব রকমের ইন্সট্রুমেন্ট বাজিয়ে এত দুর্দান্ত ভাবে গান গায় হয়তো এবারে বিজেতা মানিই হবে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে crazytalk tik নামের চ্যানেল থেকে। বর্তমানে এই ভিডিওটি দেখেছেন ৯২৪ হাজার মানুষ এবং লাইক করেছেন প্রায় ছয় হাজারের উপরে মানুষ। অসংখ্য কমেন্ট ও এসেছে ভিডিওটিতে।