বোম্বাইয়ের মঞ্চে দুই শিশু শিল্পীর গান শুনতে শুনতে এন্ট্রি নিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, তুমুল ভাইরাল ভিডিও

প্রতিবছর মুম্বাই পুলিশকে সম্মান জানানোর জন্য একটা প্রোগ্রাম অনুষ্ঠিত করা হয়। যেখানে বলিউডের সব বড় বড় অভিনেতা অভিনেত্রীরা আমন্ত্রিত থাকেন।

এমনকি এবারেও সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার, কৃতি সানন, সোনাক্ষী সিনা, রাণবীর সিং, রাসমিকা মান্দানা থেকে শুরু করে,

শেহনাজ গিলের মত বড় বড় অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত থাকবেন। এই প্রোগ্রামের সঙ্গে যুক্ত সোশ্যাল মিডিয়ায় এখন অনেক ভিডিও ,

ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সেই সব ভিডিওতে দেখা গেছে সেলিব্রেটিরা মঞ্চে নিজেদের অসাধারণ নাচ দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। তবে এবারে মুম্বাই পুলিশকে সম্মান জানানোর এই অনুষ্ঠানে বড় বড় সব সেলিব্রেটিদের সাথে ছোট খুদে খুদে সুপারস্টার সিঙ্গারের পার্টিসিপেন্ডদের কেউ গান গাইতে দেখা গেছে। আর সম্পত্তির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবারে অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল বলিউডের অন্যতম অভিনেতা অক্ষয় কুমারকে। মঞ্চে তিনি এদিন তার অসাধারণ নাচের পারফরমেন্স দিয়েছেন। গাড়ির ওপর এসে লালগাবরা গানে তুমুল নাচ করলেন অক্ষয় কুমার। মঞ্চে হাততালিতে ভরে গিয়েছিল। এই দিন মঞ্চে মনোজ মুনতাসির মুম্বাই পুলিশকে নিয়ে কিছু কবিতা পড়ে শোনান।

যেই কবিতা একদম মন ছুঁয়ে যায় মুম্বাই পুলিশের। এই দিন সুপারস্টার সিঙ্গারের সব খুদে খুদে পার্টিসিপেন্টরা তাদের ক্যাপ্টেনদের সাথে গান গায় মঞ্চে। অরুনিতা, পবনদ্বীপ,‌ সাইলি কাম্বলে, মোহাম্মদ দানেশ, সালমান আলী সকলেই তাদের নিজের নিজের টিমের বাচ্চাদের নিয়ে আসে মঞ্চে। আর একসাথে মিলে গান গাইতে দেখা যায় তাদের। মঞ্চে দেশাত্মবোধক গানে ভরে যায়। মুম্বাই পুলিশদের ছোট ছোট বাচ্চাদের এই গান খুবই ভালো লাগে। প্রথমেই পবনদ্বীপ রাজন, সালমান আলী, সাইলি কাম্বলে, মোহাম্মদ দানেশ সকলকে একসাথে গান গাইতে দেখা যায়। এরপর মঞ্চে পাঞ্জাবের ছেলে মানির একটি অসাধারণ পারফরম্যান্স দেখা যায়। এই দিন মঞ্চে মানি “তেরি মিট্টি মে মিল যাবা” গানটি গেয়ে অসাধারণ একটি পারফরম্যান্স দেয়।

মানির গান শুনে মুগ্ধ হয়ে যায় সেখানে উপস্থিত সকল মানুষ। তারপর মানির সাথে এই গানে গলা মেলাতে দেখা যায় সকল ক্যাপ্টেনদের এবং আরো পার্টিসিপেন্টের। তবে এই দিন মঞ্চে কোথাও প্রাঞ্জল কে গান গাইতে দেখা যায় না। কিন্তু চিন্তা নেই এটা শুধু ট্রেলারের একটি ভিডিও। এই দিনের পুরো অ্যাওয়ার্ড শো টা দেখলেই প্রাঞ্জলকেও গান গাইতে দেখা যাবে। কারণ এই দিন মঞ্চে সুপারস্টার সিঙ্গারের সকল পার্টিসিপেন্ট মঞ্চে উপস্থিত ছিল। যদিও বা শো টি ৬ই আগস্ট অনুষ্ঠিত হয়ে গেছে সনি টিভির পর্দায়। কিন্তু পুনরায় এই ভিডিও সোশ্যাল মিডিয়ার খুব পরিমাণে ভাইরাল হচ্ছে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে News Attack নামের একটি চ্যানেল থেকে মাত্র এক মাস আগে তার মধ্যেই ভিডিওটি বর্তমানে দেখেছেন ৬২০ হাজার মানুষ। পাশাপাশি ভিডিওটিতে লাইক সংখ্যা পড়েছে ৩.৫ হাজারটা। বর্তমানে ভিডিওটি খুব পরিমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে আর সাথে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন ভিডিওটিতে।