“দিদি নম্বর ১” এর মঞ্চে “স্বামী স্বামী” গানে তুমুল নাচ নাচল উমা ধারাবাহিকের নন্দনা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারাটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পেয়ে যাই।

কখনো কারো নাচ গান আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো সমস্ত জীবজন্তুদের ঘটানো নানান রকমের কান্ড কারখানা।

আগেকার দিনে এইসব জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় বা রেডিওতে। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল,

ফোন থাকলেই সমস্ত নিমেশের মধ্যে হাতের মুঠোয় চলে আসে। জি বাংলা পরিচালিত বিখ্যাত “আলো ছায়া” সিরিয়াল অনেক জনপ্রিয়তা লাভ করেছিল দর্শকের মাঝে। বর্তমানে এই সিরিয়াল এখন শেষ হয়ে গেছে কিন্তু তাও দর্শকের মনে এখনো অব্দি এই সিরিয়াল ঠিক আগেকার মতনই রয়ে গেছে। আর এই সিরিয়ালের মুখ্য চরিত্রের আলো ও ছায়া আজও সকলের চোখের মনি। ছোটবেলায় এই সিরিয়ালে আলো ছড়ার চরিত্রে যে বাচ্চা মেয়ে দুটি অভিনয় করতো তারা আজও সকলের মনে বেশ জায়গায় করে রেখে। যেমন এই সিরিয়ালের ছোটবেলার ছায়ার চরিত্রে অভিনয় করেছিল শ্রীতি সিং। শ্রীতি এখন একটু বড় হয়ে গেছে। এখন সকলের ছোটবেলার ছায়া মাঝেমধ্যেই নানান রকমের রিল বানাতে থাকে। যে রিল গুলি সকলের মাঝে বেশ জনপ্রিয় তাই লাভ করে। আর পরবর্তীতে ছায়াকে দেখা গেছিল জি বাংলার আরও একটি বিখ্যাত ধারাবাহিক এ যার নাম “উমা”। সেখানে নন্দনা নামে একটি চরিত্রে অভিনয় করেছিল ছায়া ওরফে শ্রীতি।

সম্প্রতি শ্রীতি তার নিজের ফেসবুক একাউন্টে একটি রিল ভিডিও আপলোড করেছে। যদিও বা এই ভিডিও বেশ কিছু মাস পুরনো তবে পুনরায় ভিডিওটি খুব পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। যেখানে সে দুর্দান্ত ভাবে নেচে নিমেষেই ভক্তদের মন জিতে নিয়েছে। ইতিমধ্যেই গোটা দেশে আল্লু আর্জুন অভিনীত জনপ্রিয় সিনেমা “পুষ্পা” তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তবে শুধুমাত্র দেশেই নয় বিদেশেও এই সিনেমাটি সমান ভালোবাসা পেয়েছে। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার পুষ্পার জনপ্রিয় গানের সঙ্গে নাচ করেছে। আশা করি আপনারাও ভিডিওটি এতদিনে দেখে নিয়েছেন। আর এই সিনেমার প্রত্যেকটি গানের সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড টলিউড সমস্ত তারকারা কোমর নাচিয়েছেন। আর এবারে কোমর নাচালো এই সিনেমার “স্বামী স্বামী” গানটিতে ছোটবেলার ছায়া ওরফে অভিনেত্রী শ্রীতি সিং।

পরনে একটি সবুজ রঙের লং গ্রাউন্ড পড়ে চুলে পনিটেল করে মুখে মানানসই মেকাপের সাথে দুর্দান্ত ভাবে নাচ করেছে এই অভিনেত্রী। এই ভিডিও ভাইরাল হওয়ার কিছুদিন আগেই নিজের মায়ের সাথে সকলের প্রিয় ছায়া দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিল। আর এই রিল ভিডিওটি ছাড়া সেই দিদি নাম্বার ওয়ান এর শুটিং এর মাঝেই বানিয়েছে। রিলটি আপলোড করে ছায়া ক্যাপশনে লিখেছে, ১০ লক্ষ ভিউস হওয়ার জন্য সকলকে ধন্যবাদ। আসলে হ্যাঁ ইতিমধ্যেই এই ভিডিওটি ১০ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। তুমুল গতিতে ভাইরাল হয়েছে এই রিল ভিডিওটি। অভিনেত্রী শ্রীতি আলোছায়া সিরিয়াল করার পর থেকে অত্যন্ত জনপ্রিয়তার তুঙ্গে স্থান করে নিয়েছে। আজ ইনস্টাগ্রামে রয়েছে তার হাজার হাজার ফ্যান ফলোয়ার্স। ভিডিওতে দেখা গেছে খোলা মাঠের মধ্যেই অসাধারণ ভাবে এই গানের সাথে কোমর দুলিয়ে নাচ করেছে অভিনেত্রী। ইতিমধ্যেই এই ভিডিওটিকে পছন্দ করে লাইক করেছেন ৩৩৮ হাজার মানুষ আর ভিডিওটিতে কমেন্ট সংখ্যা এসেছে ৩ হাজারেরও বেশি। এদিকে ভিডিওটিকে প্রায় পাঁচ হাজারেরও বেশি মানুষ চারিদিকে শেয়ার করেছে।