বঙ্গতনয়া দেবস্মিতার গান শুনে আবেগে ভাসালেন বলিউড অভিনেতা, বললেন EMI-এর টাকা আমি দেব’, ভাইরাল ভিডিও

প্রতিভাকে গোটা দেশের সামনে নিয়ে আসার ক্ষেত্রে রিয়্যালিটি শোগুলির জুরি মেলা ভার। বহু বছর ধরে সেই কাজটাই করে চলেছে ইন্ডিয়ান আইডল।

বর্তমানে চলছে এর ১৩ তম সিজন। কিছুদিন আগেই শুরু হয়েছে ইন্ডিয়ান আইডল। এবছর বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশমিয়া,

নেহা কক্কর ও বিশাল দাদলানি। ঘটনাচক্রে এই সিজনে বাঙালি প্রতিযোগীদের সংখ্যা অনেকটা বেশী। সেঁজুতি, সঞ্চারী, অনুষ্কা, বিদীপ্তা,

দেবস্মিতাদের গানে এই মুহূর্তে মজে রয়েছেন সবাই। সম্প্রতি বিশেষ অতিথি রুপে বরুন ধবন এবং কৃতি শ্যানন এসে উপস্থিত হয়েছিলেন। তাঁদের আসন্ন ছবি ‘ভেড়িয়া’র প্রচার করাই তাঁদের উদ্দেশ্য। পাশাপাশি প্রতিযোগীদের গান শুনে প্রশংসা করে তাদের মনোবল বাড়ানোর কাজটিও তাঁরা করলেন। এদিন ছিল ‘থ্যাংক ইউ মা’ স্পেশাল‌ এপিসোড। সকলেই মাকে ট্রিবিউট দিয়ে গান করে। দেবস্মিতা এদিন গেয়েছিল ‘তু কিতনি আচ্ছি হ্যায়’ গানটি। তাঁর গান শুনে প্রত্যেকের মন নরম হয়ে আসে। চোখ ভিজে যায় বিচারক হিমেশ রেশমিয়ার। দাঁড়িয়ে উঠে হাততালি দিতে বাধ্য হন তিনি। অঝোরে কেঁদে ফেলেন দেবস্মিতার মা। গান গাইতে গাইতে চোখ থেকে জল পড়তে থাকে দেবস্মিতার‌ও। একমুহুর্তের জন্য স্তব্ধ হয়ে যান বরুন। তার চোখের কোণ‌ও চিকচিক করতে থাকে আর সেটা ক্যামেরা এড়ায়নি। বরুন জানান, তিনি দেবস্মিতার গান শোনেন ও বিশেষ পছন্দ‌ও করেন।

এমনকি তাঁর খবর‌ও রাখেন তিনি। একবার দেবস্মিতা জানিয়েছিল তাঁর মা’কে একটি কাপড়কাচার মেশিন কিনে দিতে চায় সে। সেখবর‌ও জানা আছে বরুনের। সে বলে, “আমি যখন জানতে পারি তুমি তোমার মায়ের জন্য ওয়াশিং মেশিন কিনতে চাও, আমি ঠিক করে পেলি ওটা আমি তোমাকে উপহার হিসাবে দেব।” অবশ্য মেশিন ইতিমধ্যেই কেনা হয়ে গিয়েছে দেবস্মিতার। সেকথা জানতে পেরে বরুন বলে, “তুমি সেটা ইএমআইতে কিনেছো আমি শুনেছি। তোমাকে ইএমআই নিয়ে কিছু ভাবতে হবে না, সেটা আমি দেখে নেব। তোমার আর কিছু লাগলে বলো, যদি ড্রায়ারের দরকার পরে সেটারও আমি ব্যবস্থা করে দেব।” এই এপিসোডের পর‌ই নেটিজেনরা বরুনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে।