স্টুডিওর হাজার কাজ ছেড়ে শুধু ছেলে দেবায়নকে কোলে নিয়ে দেশের বাইরে ঘুরতে গেলেন গায়িকা শ্রেয়া ঘোষাল? প্রকাশ্যে আসলো দুবাই এয়ারপোর্টে, ভাইরাল ভিডিও

শ্রেয়া ঘোষাল, বিনোদনের জগতে তাঁর গানের জাদুতে মুগ্ধ সকলেই। সারা দেশের সঙ্গীতজগতে এককথায় রাজ করছেন বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল।

বলিউড থেকে টলিউড কিংবা দক্ষিণী ছবির ইন্ডস্ট্রি সব জায়গায় তাঁর সমান জনপ্রিয়তা। তবে ব্যক্তিগত জীবনে ভীষণ ভাবেই প্রাইভেট রাখতেই ভালোবাসেন শ্রেয়া।

শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি।

সম্প্রতি এখন ছেলে স্বামী একসাথে মিলে গোয়াতে ঘুরতে গেছেন গায়িকা। সন্তানকে পৃথিবীতে নিয়ে আসা নিয়ে কোনওরকম রাখ ঢাক রাখেন নি শ্রেয়া। বেবি বাম্প নিয়ে সন্তানের আসার সম্ভাবনা থেকে ছেলে দেবায়নের নামকরণ সবটাই নিজের অনুরাগীদের শেয়ার করেছিলেন শ্রেয়া ঘোষাল। আর এবার প্রথমবার ছেলেকে নিয়ে ঘুরতে গেলেন গায়িকা। প্রথমবার ছেলেকে নিয়ে গেলেন গায়িকা গোয়াতে। এই প্রথম ছোট্ট দেবায়নের প্লেনে চাপা হলো। গোয়াতে জমিয়ে ইনজয় করছেন ছেলের সাথে গায়িকা এবং সাথে রয়েছেন দেবায়নের বাবাও। দিনের বেশিরভাগ সময় শ্রেয়া ঘোষাল নিজের ছেলের সাথেই কাটাতে পছন্দ করেন। সব রকমের স্পেশাল মোমেন্ট গুলো ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন গায়িকা।

সম্প্রতি ছেলেকে নিয়ে ঘুরতে যাওয়ার সময় এয়ারপোর্টের স্পট করা হয়েছিল গায়িকাকে। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল পরিমাণে ভাইরাল হতে দেখা যাচ্ছে। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেল ছোট দেবায়নকে কোলে নিয়ে এয়ারপোর্টে রয়েছেন শ্রেয়া ঘোষাল। হালকা সবুজ রঙের একটি চুড়িদার পরে, মাথায় সানগ্লাস এবং মুখে মাস্ক দিয়ে ছেলেকে কোলে নিয়ে প্রথমে মিডিয়ার সামনে দাঁড়ালেন গায়িকা। আর তার সাথেই পাশে একটি ট্রলি নিয়ে এসে দাঁড়ালো ছোট দেবায়নের বাবাও। দিয়ে ছোট দেবায়নের প্রথম ফ্লাইট এর জন্য রওনা হলেন শ্রেয়া ঘোষাল এবং তার স্বামী। ছোট দেবায়নকে এদিন একটি মিষ্টি দেখতে শার্ট এবং প্যান্ট পরিয়ে ছিল শ্রেয়া। ছোট দেবায়নের ছিল এটা প্রথমবার প্লেনে চড়া এবং কোথাও বাইরে ঘুরতে যাওয়া। ঘুরতে গিয়েও ছেড়ে আর স্বামীর সাথে অসাধারণ সব ভিডিও ছবি শেয়ার করেছিলেন গায়িকা।

সদ্য মা হওয়া শ্রেয়ার এখন সময় কাটছে ছেলে দেব্যানকে ঘিরে। ছেলের এক বছরের জন্মদিন থেকে শুরু করে অন্নপ্রাশন সবকিছুই ভক্তদের সঙ্গে এখন শেয়ার করে নেন গায়িকা। অভিনব কায়দায় নিজের সাধ উদযাপন করছিলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল। কিন্তু কোভিড পরিস্থিতিতে কবলে পড়েও বাদ যায়নি শ্রেয়ার সাধের অনুষ্ঠান! প্রিয় বান্ধবীর সাধের রীতিনীতি পালন করতে হাজির হয়েছিলেন শ্রেয়ার গার্লস গ্যাং। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ফেসবুকে Shreya Ghoshal biggest fan club নামের একটি একাউন্ট থেকে। বর্তমানে ভিডিওটি যেহেতু খুব পরিমাণে ভাইরাল হচ্ছে তাই হাজার হাজার মানুষ ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন ৭৮ হাজার মানুষ। সাড়ে তিনশোর উপরে মানুষ ভিডিওটিকে চারিদিকে শেয়ার করেছেন আর অজস্র কমেন্ট হয়েছে ভিডিওটিতে।