দ্বিতীয়বার বাবা হলেন রাজা! শেয়ার করলেন স্ত্রী মধুবনী ও সদ্যজাত সন্তানের ছবি

বলিউডি দম্পতিদের কোল আলো করে যখন একের পর এক বাবুসোনা আসছে তখন টলিপাড়ার এককালীন হিটজুটির কোলে এল দ্বিতীয় সন্তান!

হ্যাঁ, সেই আনন্দেই মজে রয়েছে নেটপাড়া, বয়ে যাচ্ছে শুভেচ্ছার বন্যা। কিন্তু আসল ব্যাপারটা কি? স্টার জলসার এককালীন জনপ্রিয়,

ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ য়ের হিট জুটি এখন সংসার আর সন্তান সামলাতে ব্যস্ত। ২০১০ সালের ওম-তোরার জুটিকে সিরিয়াল প্রেমীদের,

অবশ্য‌ই মনে রয়েছে। তাদের অভিনয়ের ছাপ পড়াটাই স্বাভাবিক কারন সে সময়ে রিল লাইফের পাশাপাশি বাস্তবেও প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন রাজা ও মধুবনী গোস্বামী। তাদের প্রেম পরিনতি পায় ২০১৬ তে। বর্তমানে মধুবনী রাজা ঘরনী এবং ছোট্ট কেশবের মা। স্যোশাল মিডিয়াতে দারুন সক্রিয় দুজনেই। সম্প্রতি মধুবনী তিনটি ছবি পোস্ট করেছিল ইনস্টায়। স্যোয়াপ স্টাইলের সেই ছবির গ্রিডে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন মধুবনী। পাশে রয়েছে নবজাতক। মুখে মাস্ক পড়ে সেলফি তুলছেন রাজা। এ ছবি দেখে আলাদা করে  বলে দিতে হয় না যে এটিই ডেলিভারির সময়ের ছবি। আর তারপর থেকেই নেটিজেনদের শুভেচ্ছায় ভরেছে কমেন্টবাক্স। দ্বিতীয় সন্তান‌ আগমনের খুশিতে মাতোয়ারা হয়েছেন অনুরাগীরা।

কিন্তু একটু স্যোয়াইপ করে পরের ছবিতে গেলেই দেখা যাবে যে হাতে করা চ্যানেলের তারিখটি গত বছরের। তখন‌ই ঠাহর হয় এটি আসলে কেশবের জন্মের সময়কার ছবি। কিন্তু ব্যাপারখানা হল যে, সম্প্রতিই একটি বেশ রহস্যজনক ছবি পোস্ট করেছিলেন মধুবনী। ভরা বেবিবাম্প দেখিয়ে একটি পোস্ট করেছিলেন তিনি। অনুরাগীরা যখন‌ই ভাবতে বসেছেন যে এটি থ্রোব্যাক ছবি তখন‌ই চমক! ছবিতে উঁকি মারতে দেখা গিয়েছে কেশবকেও। অর্থাৎ আবার‌ও মা হতে চলেছেন মধুবনী। প্রথমে এই খবর এবং তারপর সাম্প্রতিক পোস্ট, দুইয়ে দুইয়ে চার করতে গিয়ে অঙ্কটা ভুল কষা হয়ে গিয়েছিল নেটিজেনদের।

প্রসঙ্গত, কেশব আসার পর থেকে বড়পর্দায় মেগা করছেননা মধুবনী। তাঁর একটি হেয়ারস্টাইলিং পার্লার রয়েছে, যার প্রোমোশান হামেশাই করে থাকেন পোস্টের মাধ্যমে। যদিও ইস্মার্ট জোরিতে অংশগ্রহণ করেছিলেন তিনি রাজার সাথে। এছাড়াও একটি ইউটিউব চ্যানেল রয়েছে তাদের। যেখানে নিত্যদিনের কাজকর্ম ভ্লগের আকারে পোস্ট করে থাকেন তাঁরা। ছোট্ট কেশবের মুখেভাত থেকে তাঁর প্রথম হাঁটা সব‌ই রেকর্ডেড রয়েছে সেখানে। সঙ্গে রয়েছে প্রচুর খাওয়াদাওয়ার ভিডিও। পাশাপাশি এখন ভ্লগ ভাড়ার কাজ‌ও শুরু করেছেন তাঁরা। অনুরাগীরা অপেক্ষা করে বসে আছেন মধুবনীর সন্তান আসার।