‘দাদাগিরি’র মঞ্চে দাদা সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কোমর দুলিয়ে নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ডোনা গাঙ্গুলী, ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি একেবারে সুপারহিট। বাচ্চা থেকে বুড় সকলের প্রিয় এই রিয়েলিটি শো।

সৌরভের সঞ্চালনা সকলকে মুগ্ধ করে। কিন্তু দুঃখের বিষয় খুব শীঘ্রই শেষ হতে চলেছে সকলের প্রিয় রিয়েলিটি শো দাদাগিরি।

বাকি রয়েছে এর ফাইনাল পর্বের শ্যুটিং হচ্ছে দাদাগিরি সিজন ৯-এর ফাইনাল পর্বের শ্যুটিং। আর সিজন ৯-র শেষ পর্বে দর্শকের জন্য অপেক্ষা করছে বিশেষ চমক।

মঞ্চে অসংখ্য গানের শিল্পী তারপর সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং সাথে অনেক অভিনেতা অভিনেত্রীদের আমন্ত্রণ করা হয়েছিল। এমনকি এই দিন মঞ্চে উপস্থিত ছিল জি বাংলার সকলের প্রিয় ধারাবাহিকের মিঠাই রানী। মঞ্চে বেশ জোরকদমে অনেক গান নাচ হয়েছে। আর একদম গ্র্যান্ড ফিনালের শেষের দিকে মিঠাই কে অসাধারণ ভাবে “এক দো তিন” গানে নাচ করতে দেখা গেছে। আর এই পর্বে মহারাজের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকছেন টলিউডের সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়। অবশেষে দর্শকদের সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সামনে এলো “দাদাগীরি সিজন নাইন”এর ফাইনাল এপিসোড এর প্রোমো আর তাতেই সত্যি হল গুঞ্জন।

ধামাকেদার ডান্স পারফরম্যান্স এ পরিপূর্ণ এদিনের এপিসোডে স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সাথে কোমর দোলাতে দেখা গেল সৌরভ পত্নী ও বিখ্যাত ওড়িশি ডান্সার ডোনা গাঙ্গুলিকে। হাসিঠাট্টা, নাচ ও উত্তেজনায় ভরপুর এই টানটান পর্বের সাক্ষী থাকতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। দাদাগিরি শো এর টিআরপি এখন তুঙ্গে ! আর এইদিন সৌরভ স্ত্রী ডোনাকে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জমিয়ে নাচ করতে দেখা গেল নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলীকে। এদিন চ্যানেল এর পক্ষ থেকে প্রকাশিত প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে সৌরভ, প্রসেনজিৎ, দিতিপ্রিয়া এবং ডোনা একত্রে ডান্স পারফরম্যান্স এ মেতে উঠেছেন। প্রোমো ভিডিওতে তাদের এই ডান্স পারফরম্যান্স এর কিছু ঝলক ইতিমধ্যেই উত্তেজনা বাড়িয়ে দিয়েছে দর্শকদের মধ্যে। তবে শুধু এই চারজন শিল্পীই নন!

দাদাগিরীর ফাইনাল এর মঞ্চে দুর্দান্ত ধামাকেদার পারফরম্যান্স ডেলিভার করতে দেখা যাবে সৌমিত্রিশা কুন্ডু ওরফে মিঠাইকে। দিন কয়েক আগে নিজ ফেসবুক পোস্টের মাধ্যমে ভক্তদেরকে বার্তা দিয়েছিলেন বাংলার মহারাজ- খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরি। আর আজকের খবর সামনে আসবেই মন ব্যাকুল হয়ে উঠেছিল আপামর দাদাগিরি অনুরাগীদের। ঐদিন সপন্ন হলো দাদাগিরি সিজন নাইন এর ফাইনাল পর্বের শুটিং। এই ভিডিওটি বর্তমানে জি বাংলা অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা হয়েছে, ৭ মিলিয়নের উপর ভিউজ রয়েছে এই ভিডিওটিতে ও ১৭৪ হাজারেরও বেশি সংখ্যক মানুষ ভিডিওটিতে রিয়াক্ট করেছে। চার হাজারেরও বেশি শেয়ার করে মানুষ বুঝিয়ে দিয়েছেন যে তারা দাদাগিরির ফাইনাল এপিসোড এর জন্য কতটা উৎসাহিত হয়ে আছেন।