যমজ সন্তানের গর্ভবতী হয়েও একা ঘরে বসে থাকতে পারছে না অভিনেত্রী, ছেলেকে নিয়ে বাড়ির ছাদে গিয়ে আনন্দে মেতে উদ্যম নাচলেন মধুবনী, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি জুটি রাজা-মধুবনী। সদ্যই স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’তে দর্শকের পছন্দের জুটির খেতাব জিতেছেন তাঁরা।

রাজাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ‘খড়কুটো’ সিরিয়ালে। চিনির স্বামীর চরিত্রে সবার প্রিয় তিনি। কিন্তু মধুবনী? দীর্ঘদিন মেগা সিরিয়ালে,

মুখ দেখাননি অভিনেত্রী। আপতত ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত। রাজা-মধুবনীর ছেলে কেশবের বয়স সবে এক বছর তিন মাস।

ছেলেকে ঘিরেই মধুবনীর গোটা জগত। ‘ভালবাসা ডট কম’-এর হাত ধরে সবার ঘরে ঘরে পৌঁছেছিলেন ওম-তোড়া। এই সিরিয়ালের সেটেই শুরু রাজা-মধুবনীর প্রেম, তারপর বিয়ে। আজকের জেনারেশন খুব বেশি কেরিয়ারমুখী। তবে মধুবনী একদম আলাদা। একের পর এক কাজের অফার কেশবের জন্য হেলায় ফিরিয়েছেন তিনি। ছেলেকে নিয়ে ঘোরাফেরা ছেলের সাথে প্রত্যেকটি সময় উপভোগ করছেন মধুবনী। আর সর্বদাই তিনি ছেলের নানান ধরনের মিষ্টি মিষ্টি ভিডিও ভক্তদের সঙ্গে তার ইউটিউব চ্যানেল বা ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ শেয়ার করে থাকেন। সম্প্রতি মধুবনী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছেলের সাথে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল ছেলের সাথে বিকেল বেলা ছাদে রিলস ভিডিও বানাচ্ছেন মধুবনী।

দেখা গেল শীতের মৌসুমে ছেলেকে সোয়েটার পরিয়ে ছাদে এসেছেন মধুবনী। সাথে নিজেও একটি সোয়েটার পড়ে একদম ঘরোয়া ভাবেই ভিডিওতে ধরা দিয়েছেন তিনি। “আখোমে বাসে হো তুম” এই গানের সাথেই ছেলেকে নিয়ে ভিডিওতে ধরা দিয়েছেন মা মধুবনী। দেখা গেল প্রথমেই অভিনেত্রী গানের সাথে মুখ মিলিয়ে শুরু করলেন ভিডিও আর তারপরেই ক্যামেরাতে দেখালেন পাশে ছোট্ট কেশবকে। তবে কেশব কিন্তু ক্যামেরার দিকে নয় বরং নিজের মনে সে খেলা করতেই ব্যস্ত। দেখা গেল নীল রঙের একটি সোয়েটার পড়ে ছাদে এসে দাঁড়িয়ে খেলা করছে নিজের মনে। ছোট্ট কেশবকে কিন্তু দেখতে ভারী মিষ্টি লাগছে এই ভিডিওতে। ইতিমধ্যেই ছেলেকে নিয়ে মধুবনের এই মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে খুব পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ২৫ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন আর লাইক করেছেন প্রায় তিন হাজারের কাছাকাছি মানুষ।