পুকুরের মধ্যে বোতলের সাহায্যে অসাধারণ কায়দায় মাছ ধরছে যুবক, তুমুল ভিডিও ভাইরাল

সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের,

মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া। হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন মোবাইল। সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের,

উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে। বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন,

হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা। এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে দেখা যাচ্ছে এক নতুন উপায় প্লাস্টিকের বোতলের সাহায্যে বড় বড় মাছ ধরা হচ্ছে। ভিডিওটি শুরুতে প্রথমে প্লাস্টিকের বোতলে হুক লাগিয়ে, জলে ছিপের মত মত গুলিকে ফেলে দেওয়া হল।

তারপর দু ঘণ্টা রেখে দিয়ে ওই বোতল গুলোকে চেক করতে যাওয়া হয়। আর তখনই একটা বোতলে কতগুলো বড় বড় মাছ ধরা পড়ে। যে লোকটি বোতল গুলি পেতে ছিল সে মাছগুলিকে ধরে একটি হাড়ির মধ্যে রাখছিল। এই অনন্য উপায় মাছ ধরার ভিডিওটি বর্তমানে ভাইরাল।

এই ভিডিওটি ইউটিউবে রয়েছে। Rural Fishing BD নামক ইউটিউব চ্যানেলে এটি পোস্ট করা আছে। চলতি বছরের তিন মাসআগে এই ভিডিওটি ছাড়া হয়েছে।

২ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন ও ১০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক এবং কমেন্ট করেছেন। আপনারা গিয়ে বুদ্ধিমত্তার সাথে এই নতুন মাছ ধরার টেকনিকটির, ভিডিওটি দেখতে পারেন।