দোলায় ভাইয়ের সঙ্গে মিষ্টি হাসির বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি একজন জনপ্রিয় গায়িকা, রইলো ছবি

কিছুদিন আগেই গেছে রাখী বন্ধনের উৎসব। বছরের এই দিনটা সকল বোনরা হাতে রাখী তুলে দেয় তাঁর ভাই বা দাদাদের জন্য।

ভাই বোনের সম্পর্ক বেঁধে রাখে এই একটি সুতো। এদিনকে বোনকে সারা জীবন রক্ষা করার দায়িত্ব নেয় ভাই। সাধারণ মানুষ থেকে শুরু করে এদিন অভিনেতা,

অভিনেত্রীরাও নিজেদের ভাই বোনের সাথে রাখী বন্ধনের উৎসব সেলিব্রেট করেছেন। আর এই রাখী বন্ধন এর দিন নিজের ভাইয়ের সাথে ছেলেবেলার ছবি,

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

শেয়ার করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। সোশ্য়াল মিডিয়ায় ছোটবেলার ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, “রাখী বন্ধনের অনেক শুভেচ্ছা সকল ভাই এবং বোনদের। বিশুদ্ধ নিঃশর্ত ভালোবাসার এই সুন্দর সম্পর্ককে ভগবান মঙ্গল করুন”। ভাইরাল এই ছবিতে দেখা গেল ভাইকে নিয়ে দোলনা খাচ্ছে শ্রেয়া। ছোট ভাই সৌম্যদীপকে কোলে বসিয়ে নিয়ে দোলনায় বসে রয়েছে গায়িকা। দেখে বোঝাই যাচ্ছে বাগানের মধ্যে কোন দোলনায় ভাই বোন মিলে এমন দোলনা চড়ছে। সম্প্রতি রাখী বন্ধনের দিন ভাইয়ের সাথে ছোটবেলার এই ছবি শেয়ার করে নিলেন গায়িকা সকলের সাথে। দোলনা খাওয়ার সময় দুজনের মুখেই রয়েছে ভরপুর হাসি। দিদি শ্রেয়ার পরনে রয়েছে গোলাপি রঙের একটি ফ্রক আর ভাই সৌম্যদীপের পরনে রয়েছে লাল রঙের একটি টি শার্ট। ভাইকে জড়িয়ে ধরে দোলনায় বসে রয়েছে শ্রেয়া। ছেলেবেলার এই ছবি ভক্তদের মনে জায়গা করে নিয়েছে।

ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। এমন মিষ্টি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়ে পড়েছে। প্রতিবছর এভাবেই গায়িকা ভাইয়ের সাথে ছোটবেলার ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। সদ্য মা হওয়া শ্রেয়ার এখন সময় কাটছে ছেলে দেব্যানকে ঘিরে। ছেলের এক বছরের জন্মদিন থেকে শুরু করে অন্নপ্রাশন সবকিছুই ভক্তদের সঙ্গে এখন শেয়ার করে নেন গায়িকা। অভিনব কায়দায় নিজের সাধ উদযাপন করছিলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল। সেই সময় শ্রেয়াদিত্যের অপেক্ষায় ছিলেন শিলাদিত্য। কিন্তু কোভিড পরিস্থিতিতে কবলে পড়েও বাদ যায়নি শ্রেয়ার সাধের অনুষ্ঠান!

প্রিয় বান্ধবীর সাধের রীতিনীতি পালন করতে হাজির হয়েছিলেন শ্রেয়ার গার্লস গ্যাং মম টু বি লেখা স্যাসে পরে ল্যাপটপ স্ক্রিনের সামনে হাজির শ্রেয়াও। ভার্চুয়াল সাধ পালন হয়েছিল শ্রেয়ার। আর কিছুদিন আগে ছেলেকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ছোট দেবায়নের ছিল এটা প্রথমবার প্লেনে চড়া এবং কোথাও বাইরে ঘুরতে যাওয়া। ঘুরতে গিয়েও ছেড়ে আর স্বামীর সাথে অসাধারণ সব ভিডিও ছবি শেয়ার করেছিলেন গায়িকা। সম্প্রতি রাখী বন্ধনের জন্য ভাইয়ের সাথে শৈশবের এই ছবি শেয়ার করেছেন গায়িকা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। যদিও বা এই ছবি রাখী বন্ধনের দিন ভাইরাল হয়েছিল তবে পুনরায় ছবিটি দেখছেন অসংখ্য মানুষ। বর্তমানে এই মিষ্টি ছবিটিতে লাইক করেছেন ১৩৩ হাজারের ওপরে মানুষ। এমনকি পাশাপাশি ছবিটিতে প্রায় হাজারের ওপরে কমেন্ট সংখ্যা ছাড়িয়ে যেতে চলেছে।