বাবা মায়ের জন্য একা একা কান্না করছে খুদে ইউভান, রইলো ভিডিও

বর্তমানতম  যুগের সময়ের স্রোতে প্রতিনিয়ত মানুষ আপডেট হচ্ছে। আর এখন মানুষকে আপডেট করার প্রধান উপাদান হয়ে দাঁড়িয়েছে মোবাইল ফোন, যার দ্বারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে খুব সহজেই সংযোগ হচ্ছে আমাদের। যেখানে গোটা দুনিয়া ঘোরার পাশাপাশি বিভিন্ন দক্ষ প্রতিভার সম্মুখীন হচ্ছি আমরা।

চোখের সামনে উঠে আসছে নানা রকমের নাচ গানের সম্ভার। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে পুঁচকে ইউভানকে তো সকলেই জানেন। ইউভানের বাবা-মা নিত্যদিন তার ছেলের নানান রকমের ভিডিও পোস্ট করে থাকেন ইন্টারনেটে।

আর সম্প্রতি এবার  ইউভানের একটি ভিডিও খুব পরিমাণে ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী করোণায় আক্রান্ত হওয়ায় ছোট ইউভান এখন খুব একা হয়ে গেছে। এমন একটি ভিডিও শেয়ার হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা গেছে ছোট্ট ইউভান মাঠে বসে একা একাই খেলা করছে।

আর সেই ভিডিও দেখে নেটবাসিও খুব দুঃখিত হয়ে পড়েছে। দীর্ঘদিন বাবা-মার অসুস্থ থাকার ফলে ছোট্ট ইউভানকে এখন একা একাই খেলা করতে হচ্ছে। এমনই একটি ভিডিও ছোট্ট ইউভানের বাবা শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “না পারছি কোনো বন্ধুদের সাথে দেখা করতে না,

পারছি বাবা মার আদর খেতে এখন একটা সীমাবদ্ধতার মধ্যেই আটকে গেছি আমরা সকলেই আশা করি খুব তাড়াতাড়ি এই কঠিন দিনগুলোকে পেরিয়ে আমরা উঠতে পারি”। আর দিয়ে দিয়েছেন তার সাথে ছোট্ট ইউভানের এমন একা খেলা করার ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ইউভান মাঠের মধ্যে বসে,

একা একাই খেলা করছে বাবা-মাকে কাছে না পেয়ে মাঝেমধ্যে ছোট্ট খুদে ইউভান চোখে হাত দিচ্ছে এবং কেঁদে ফেলছে। আর জানা গেছে মাঝেমধ্যেই বাবা মার জন্য কেঁদে ফেলছে ছোট্ট ইউভান। আর এমন একটি ভিডিও ইউটিউবের Tube Light News নামের এক চ্যানেল থেকে আপলোড হয়েছে।

আর সেই সময় মা শুভশ্রী ভিডিও কল করে ছোট্ট ইউভান কে শান্ত করেন। কিন্তু আপনারাই বলুন মা তো মাই হয় আর মা বাবার আদর কি ভিডিও কল থেকে পাওয়া যায়। যতক্ষণ না আমাদের মা-বাবাকে আমরা সামনা সামনি দেখতে পাই না ততক্ষন আমাদের বড়োদেরই মন খুব খারাপ হয়ে যায়। আর এখানে তো ছোট্ট ইউভান তার বয়স তো এখন সবে মাত্র এক  দু বছরের।

সে এখন কতটাই বা বুঝতে শিখেছে। আর এই বয়সেই তাকে বাবা-মাকে ছাড়া থাকতে হচ্ছে এবং একা একাই খেলা করতে হচ্ছে। এমনকি এর আগেও রাজ চক্রবর্তী একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছিল মা শুভশ্রীর সাথে ছোট্ট ইউভান ভিডিও কলেই কথা বলছে।

ভিডিও কলেই মায়ের সাথে খেলা করছে ছোট্ট ইউভান না পারছে বাবা-মার কাছে গিয়ে একটু আদর খেতে। আর এই ভিডিওটি দেখে নেটিজেন নাও খুব দুঃখিত হয়ে পড়েছেন। সকলেই এখন একটাই কামনা করছেন যাতে রাজ্য শুভশ্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন এবং তাদের ছেলে ছোট্ট ইউভানের কাছে যেতে পারেন। ইতিমধ্যেই এই রকম একটি ভিডিও ৫.২ হাজার মানুষ দেখে নিয়েছে।