ঋষিরের গান শুনতে শুনতে মঞ্চে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো অনুষ্কা, তুমুল ভাইরাল ভিডিও

সবচেয়ে অন্যতম রিয়ালিটি শো এখন টিভির পর্দায় সনি টিভির ইন্ডিয়ান আইডল ১৩। ইতিমধ্যেই এই শো দুরন্ত গতিতে চলছে।

এখন ইন্ডিয়ান আইডলের অন্যতম এক পার্টিসিপ্যান্ট হয়ে উঠেছে ভিনীত সিং। ২০০৫ সালে সা রে গা মা পা রানার আপ, তারপর থেকে তিনি হুক্কা বার,

জলতে দিয়ে, এবং প্রেম লীলার মতো গানগুলিতে কণ্ঠ দিয়েছেন ভিনিত। পাঁচ বছর বয়সে গান গাওয়া শুরু করেন ভিনীত।

তিনি যখন রিয়েলিটি শোতে হাজির হন তখন তার বয়স ছিল মাত্র ষোল বছর। রকি সিনেমার দিল রং দে গানের মাধ্যমে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ভিনিত। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এখন দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সকলকে মুগ্ধ করছে ভিনীত। তবে শুধু ভিনীত নয় আরো বাকি পার্টিসিপেন্টরাও কিন্তু জোড় কদমে এগিয়ে চলেছে। যেমন আরো দুই বিখ্যাত পার্টিসিপেট হয়ে উঠেছে বাঙালি কন্যা অনুষ্কা পাত্র এবং এদিকে ঋষি সিং। তাই এইটা বলা খুবই কঠিন যে এবারে ইন্ডিয়ান আইডলের বিজেতার খেতাব কে নিয়ে যেতে চলেছে। সম্প্রতি একটি ভিডিওর ভাইরাল হল যেখানে দেখা গেল অসাধারণ ভাবে গান গেয়ে সকলকে মুগ্ধ করল আবারও ভিনীত। ভিডিও শুরুতেই প্রথমে ঋষিকে গান গাইতে দেখা গেল। ঋষির গান শুনে মুগ্ধ হলেন মঞ্চে আমন্ত্রিত বিখ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানা। এরপর গান গাইতে দেখা গেল ভিনীতকে।

এই দিন মঞ্চে ভিনীত সকলকে একটি কাবালি গেয়ে শুনিয়েছিল। ভিনীতের গান শুনে এই দিন সকলে মঞ্চে উঠে দাঁড়িয়ে হাত তালি দেয়। ভিনীত যে আগে থেকেই একজন দুর্দান্ত প্লেব্যাক সিঙ্গার এটা প্রায় সকলেই জানে। খিলাড়ি ৭৮৬ সিনেমাতে ভিনীত গান গেয়েছিল এবং তার গানের সাথে মিউজিক দিয়েছিল হিমেশ রেশমিয়া। কিন্তু এই প্রশ্ন এখন অনেকের মনেই যে, এমন কি হল ভিনীত আবার ইন্ডিয়ান আইডল থেকে শুরু করছে‌। আসলে ভিনীত খুবই বড় একজন সিঙ্গার হয়ে গেছিলেন। আর যার ফলে তিনি ছোট ছোট পারফরম্যান্স গুলো করতে চাইতেন না এমনকি ভক্তদের মেসেজের রিপ্লাইও দিতেন না, আর যে কোন স্টেজ শো করতেও তিনি চাইতেন না। যার ফলে ভিনীতকে খুবই বাজে অবস্থায় পড়তে হয়েছিল এবং এখন সে আবার এখান থেকে শুরু করছে। সম্প্রতি এই ভিডিওটা মাত্র দু সপ্তাহ আগেই আপলোড করা হয়েছে তার মধ্যে এই ভিডিওটি ২৪৯ হাজার ভিউস অতিক্রম করে গেছে।