মায়ের সঙ্গে বোম্বাইয়ের মঞ্চে বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সামনে দাঁড়িয়ে অসাধারণ সুরে গান গাইলেন নদিয়ার শিশু শিল্পী প্রাঞ্জল বিশ্বাস, ভাইরাল ভিডিও

গত কিছুদিন আগেই শেষ হয়েছে সুপারস্টার সিঙ্গার সিজন-২ এর এপিসোড। মঞ্চে সেরা সেরা শিরোপা জিতে নিয়েছে মোহাম্মদ ফায়েজ।

কিন্তু অনেকের কাছেই সুপারস্টার সিংগারের বিজেতা হচ্ছে নদীয়ার ছেলে প্রাঞ্জল। তাই প্রাঞ্জল বিজেতা না হতে পারলেও সকলের মন সে আপসেই জিতে নিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই এখন ভাইরাল হতে দেখা যায় প্রাঞ্জলের অসাধারণ সব গানের পারফরমেন্স। যদিও বা গত কিছু সপ্তাহ আগে সুপারস্টার সিঙ্গার,

সিজন-২ এর সমাপ্তি হয়েছে কিন্তু এখনো অব্দি সুপারস্টার সিঙ্গারের রেশ কাটিয়ে উঠতে পারেনি ভক্তরা। তাই প্রাঞ্জলের এই অসাধারণ পারফরম্যান্স ভাইরাল হয়েছে আবারও। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ হয়ে গেলেন বলিউডের অন্যতম অভিনেত্রী ঐশ্বর্য রায়। শুরু হতেই দেখা গেল, মঞ্চে দুর্দান্তভাবে গান গাইছে প্রাণ জল আর পাশে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য রায়। কৈলাস খেরের গাওয়া “তেরি দিওয়ানি” গানটি গাইতে দেখা গেল প্রাঞ্জলকে। হাতে একতারা নিয়ে অসাধারণ ভাবে এই গান গাইলো প্রাঞ্জল। মঞ্চে প্রাঞ্জলের সুরে ভরে গেল চারিদিক। এভাবেই প্রতিবার যখন প্রাঞ্জল গান গাইত তখন তার গলার সুরে গোটা মঞ্চ কেঁপে উঠতো। মঞ্চে প্রাঞ্জল এর গান শুনে মুগ্ধ হয়ে গেলেন বিচারক আলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়া, জাভেদ আলি। এদিকে সকল ক্যাপ্টেনরাও উঠে দাঁড়িয়ে পড়ল প্রাঞ্জলের গানের সাথে।

এরপর সুপারস্টার সিঙ্গারের মঞ্চে প্রাঞ্জলের একটি মজার মুহূর্ত দেখানো হলো ভিডিওতে। যেখানে প্রাঞ্জল মজা করলো ঋতুরাজ এর সাথে। এরপর মঞ্চে প্রাঞ্জলের পাশাপাশি আরও একটি পার্টিসিপেন্টের পারফরম্যান্স দেখানো হলো। তবে ভাইরাল হওয়া এই ভিডিওতে সে উপস্থিত অভিনেত্রী ঐশ্বর্য রায়ের ব্যাপারটি পুরোটি ভিডিওর মাধ্যমে সাজানো। আসলে ভক্তরা ভালোবেসে এরকম ভিডিও প্রায়শই বানিয়ে থাকেন। তবে আসলে ভিডিওতে এটাই বোঝানো হয়েছে যে, বলিউডের অন্যতম অভিনেত্রী ঐশ্বর্য রায় যদি প্রাঞ্জল এর গান শুনত তাহলে তিনি মুগ্ধ হয়ে যেতেন পুরো। তিনি হয়তো পুরো ভক্ত হয়ে যেতেন প্রাঞ্জলের। আসলে বলিউডে যেমন ঐশ্বর্য রায়ের রাজ তেমনি সুপারস্টার সিংগারের মঞ্চে প্রাঞ্জলের রাজ।

এরপর মঞ্চে প্রাঞ্জলের আরও একটি পারফরম্যান্স দেখানো হলো। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে বয়সের দিক দিয়ে যদি কোন প্রতিভাবান পার্টিসিপেট থাকে তাহলে সে হলো নদীয়ার ছেলে প্রাঞ্জল বিশ্বাস। প্রাঞ্জল যে কোন গান এত ভালোভাবে গায়ে যে তার গান পুরো মন ছুঁয়ে যায়। এখন অব্দি প্রাঞ্জলের গান যেই শুনেছে তারই মনে হয়েছে প্রাঞ্জলের গান মনের তার ছুঁয়ে যায়, যেন মনে হয় স্বয়ং ভগবানের সঙ্গে জড়িত প্রাঞ্জল। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে News Attack নামের একটি চ্যানেল থেকে। যদিও বা এই ভিডিও গত এক মাস আগে ভাইরাল হয়েছে তবে পুনরায় ভিডিওটি দেখছেন অসংখ্য মানুষ। বর্তমানে ভিডিওটি কে দেখেছেন ২০৬ হাজার মানুষ আর লাইক করেছেন ২.১ হাজার মানুষ। এদিকে প্রচুর কমেন্ট ও এসেছে ভিডিও টি।