বাঙালি সাজে ৯ মাসের গর্ভবতী হয়ে বাঙালি রীতি মেনে সাধভক্ষণ করলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু, ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ঘরের খবর, রোজনামচা দেখা আমাদের অভ্যাসে চলে এসেছে। তারাও কার্যত মজা পান নিজেদের ব্যক্তিগত,

লাইফস্টাইল পাবলিক ফোরামে দেখাতে। সেই তালিকায় রয়েছেন সিনেমার বড়সড় তারকা থেকে শুরু করে সিরিয়ালের পার্শ্ব চরিত্ররা।

সোনম-আনন্দ, আলিয়া-রণবীরের পর এবার হবু বাবা-মায়ের তালিকায় জুড়েছেন আর‌ও এক তারকা জুটি। মা হতে চলেছেন বিপাশা বসু।

নিজের স্যোশাল মিডিয়া মারফত‌ কিছুদিন আগেই এখবর জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, “জীবনে একটি নতুন সময়, একটি নতুন পর্ব, সর্বোপরি নতুন আলো আসতে চলেছে। আমাদের নিজেদের জীবনটাকে পরিপূর্ণ করে তুলছি এবং গুছিয়ে নিচ্ছি। এতদিন আমরা দু’জন ছিলাম। এখন তিনজন হয়ে যাবো‌‌।” আর এবার বঙ্গসুন্দরী বিপাশার সাধ বা ‘বেবিশাওয়ার’ য়ের নিয়ম পালন করতে দেখা গেল। সাধারণত গর্ভাবস্থায় ৫ এবং ৭ মাসে সাধ দেওয়া হয় পোয়াতি মায়েদের। বিপাশার ক্ষেত্রেও তার অন্যথা হল না।

দেখা গেল মা-দিদিরা ধানদূর্বা এবং প্রদীপের তাপ দিয়ে আশীর্বাদ করছে তাঁকে। গাঢ় গোলাপী কাঞ্জিভরম শাড়িতে অপরুপ সুন্দরী লাগছিল বিপাশাকে। গা ভরা গয়না এবং হাতভরা চূড়ি, খোলা চুলে, কপালে চন্দন-হলুদের টীপে যেন মাতৃত্বের আভা চুইয়ে পড়ছে বিপাশার থেকে। আশীর্বাদী পর্ব শেষে ডাইনিং টেবিলে পঞ্চব্যঞ্জন সহযোগে খাবারের সামনে বসতে দেখা গেল বিপাশাকে। চামচে করে পরমান্ন তুলে দেয় বিপসের মা। এদিনের ছবি আর ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে ইন্টারনেটে। বলিউড পাপারাজ্জি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।